ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

যেসব প্রেক্ষাগৃহে দেখবেন ‘গহীন বালুচর’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০১৭, ১৫:১৯  
আপডেট :
 ২৮ ডিসেম্বর ২০১৭, ১৫:৩৯

যেসব প্রেক্ষাগৃহে দেখবেন ‘গহীন বালুচর’

গুণী নির্মাতা বদরুল আনাম সৌদ তার ক্যারিয়ারের প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন। এই খবরে উচ্ছ্বাসিত অনেকেই। ‘গহীন বালুচর’ নামের ছবিটি নিয়ে সিনেমা অঙ্গনের অনেকেই অপেক্ষায় আছেন। অবশেষে অপেক্ষার অবসান হচ্ছে। শুক্রবার (২৯ ডিসেম্বর) দেশব্যাপী মুক্তি পাচ্ছে ‘গহীন বালুচর’।

বছরের সর্বশেষ ছবি হিসেবে প্রেক্ষাগৃহের পর্দায় আসছে ‘গহীন বালুচর’। ঢাকা ও ঢাকার বাইরে মিলিয়ে একসঙ্গে ২৬টি প্রেক্ষাগৃহে চলবে এই ছবি।

প্রথম পর্যায়ে ‘গহীন বালুচর’ ছবির মুক্তির তারিখ ছিলো ২০ অক্টোবর। তবে কিছু কারণে এর মুক্তি পিছিয়ে দেয়া হয়। সেসময় নির্মাতা বদরুল আনাম সৌদ বলেছিলেন, বর্তমান প্রেক্ষাপট, হল সংকট এ সমস্ত কারণে মুক্তি পেছানো হয়েছে। সার্বিক দিক বিবেচনায় ২৯ ডিসেম্বরকে উপযুক্ত মনে হয়েছে।

এদিকে, ‘গহীন বালুচর’ ছবিটি ইতিমধ্যে পোস্টার, ট্রেলার ও গান দিয়ে দারুণ প্রশংসিত হয়েছে। চরকেন্দ্রীক একটি ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে এই ছবি। এই তিন চরিত্রে দেখা যাবে তিনটি নতুন মুখ। তারা হলেন নীলাঞ্জনা নীলা, আবু হুরায়রা তানভীর ও জান্নাতুন নূর মুন। এছাড়া অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন সুবর্ণা মুস্তাফা, রাইসুল ইসলাম আসাদ, রুনা খান, ফজলুর রহমান বাবু, জিতু আহসান ও শাহাদাৎ হোসেন।

উল্লেখ্য, গত ৯ জুলাই সরকারি অনুদানপ্রাপ্ত ‘গহীন বালুচর’ ছবিটি বিনা কর্তনে সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পায়। সাতকাহন ও ফ্রেন্ডস মুভিজ ইন্টারন্যাশনালের প্রযোজনায় ছবিটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া।

যেসব প্রেক্ষাগৃহে চলবে ‘গহীন বালুচর’- স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি, ঢাকা), ব্লক বাষ্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক, ঢাকা), বলাকা সিনেওয়ার্ল্ড ঢাকা, মধুমিতা - ঢাকা, শ্যামলী সিনেপ্লেক্স - ঢাকা, সনি - ঢাকা, রানী মহল - ডেমরা, সেনা অডিটোরিয়াম - সাভার ক্যান্ট, ঢাকা, বর্ষা - জয়দেবপুর, উপহার - রাজশাহী, ছায়াবানী - ময়মনসিংহ, শাপলা - রংপুর, বিজিবি - সিলেট, রুপকথা - পাবনা, অভিরুচি - বরিশাল, শংখ - খুলনা, চিত্রালী - খুলনা, আলমাস - চট্টগ্রাম, মডার্ন - দিনাজপুর, কাকলী - শেরপুর, কেয়া - টাঙ্গাইল, বনলতা - ফরিদপুর, কল্লোল - মধুপুর, তাজ - নওগাঁ, তিতাস - পটুয়াখালী, পিক্স - সিরাজদিখান

দেখুন ‘গহীন বালুচর’ ছবির ট্রেলার:

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত