ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

জেসিয়া এবার নাটকে

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৮ জানুয়ারি ২০১৮, ১৭:৪৯

জেসিয়া এবার নাটকে

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় বিজয়ী হয়ে আলোচনায় আসেন জেসিয়া ইসলাম। এরপর বিশ্বমঞ্চে গিয়ে বাংলাদেশের প্রতিনিধিত্ব করার মাধ্যমে তারকাখ্যাতি পান এই তরুণী। চীনে অনুষ্ঠিত মিস ওয়ার্ল্ড’র সেরা ৪০-এ স্থান করে নেন তিনি।

চীন থেকে দেশে ফিরেছেন অনেক দিন হয়েছে। এরপর থেকে জেসিয়া নিজের পড়াশুনা নিয়েই ব্যস্ত আছেন। অবশেষে শোবিজে আনুষ্ঠানিকভাবে পথচলা শুরু করছেন তিনি। একটি ধারাবাহিক নাটকে অভিনয় করতে চলেছেন জেসিয়া।

নির্মাতা ইফতেখার শুভ’র রচনা ও পরিচালনায় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর ডট কম’-এ অভিনয় করবেন জেসিয়া। এরই মধ্যে চূড়ান্ত কথাবার্তা সেরেছেন। ফেব্রুয়ারিতে শুটিংয়ে অংশ নেবেন বলেও জানান তিনি।

নাটকের গল্পে জেসিয়াকে দেখা যাবে ঢাকার মেয়ে হিসেবে। মা মারা যাওয়ার পর জেসিয়ার বাবা আবারো বিয়ে করেন। নতুন মাকে বাসায় নিয়ে আসলে ধনীর দুলালী জেসিয়া নিজেদের বাড়ি ছেড়ে হোস্টেলে ওঠেন। এরপর জেসিয়াকে তার বাবা হোস্টেলে থেকে বাসায় ফেরত নিতে আসলে তিনি যেতে চাননা, আবারো বাবাকে ভীষণ মিসও করেন। হোস্টেলের নতুন পরিবেশে জেসিয়ার তাল মিলিয়ে চলতে অসুবিধে হয়। দেখা যায়, অন্যান্য মেয়ে ফোনে কথা বললে, কিংবা প্রেমিকের সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা আলাপ করলে জেসিয়ার মেজাজ খারাপ হয়ে যায়। তিনি ভাঙচুর শুরু করেন।

এই চরিত্রটি জেসিয়ারও পছন্দ হয়েছে বেশ। তিনি বলেন, নাটকে অভিনয় করতে যাচ্ছি, ব্যাপারটা খুবই আনন্দের। গল্পটাও আমার দারুণ লেগেছে। আশা করি এর মাধ্যমে আমার নতুনভাবে পথচলা শুরু হবে।

উল্লেখ্য, ‘ব্যালেচর ডট কম’ একটি তারকা বহুল নাটক। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন নিলয় আলমগীর, জোভান, নাদিয়া, আইরিন, তানিয়া বৃষ্টি, সিদ্দিক, মীম, বাঁধন, ফারুখ আহমেদ, আহমেদ রুবেল, বড়দা মিঠু, কাজী উজ্জল, তুলনা আল হারুন, ফারজানা রিক্তা।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত