ঢাকা, বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮, ১৩ বৈশাখ ১৪২৫ অাপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৮, ১৯:১৩

প্রিন্ট

শাকিব-মিমের গান কেন কলকাতার ইউটিউব চ্যানেলে?

বিনোদন প্রতিবেদক

শিরোনামের প্রশ্নটি গতকাল থেকেই ঘুরে বেড়াচ্ছে শোবিজে। কারণ বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় সুপারস্টার শাকিব খান ও বিদ্যা সিনহা মিম অভিনীত ‘আমি নেতা হবো’ ছবির আইটেম গান।

শাপলা মিডিয়া প্রযোজিত ‘আমি নেতা হবো’ সম্পূর্ণ দেশী ছবি। এটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। সব যখন বাংলাদেশের, তখন কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে কেন গান প্রকাশ হলো?

উত্তর দেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। তিনি বলেন, বেশি সংখ্যক দর্শকের কাছে গান পৌঁছানোর জন্য এই ব্যবস্থা করা হয়েছে। অনেকেই হয়ত ভাবছেন, আমরা ছবিটিকে যৌথ প্রযোজনায় বানিয়েছি। তেমনটা নয়।

সেলিম খান আরও জানান, ‘লাল লিপস্টিক’ গানের ইউটিউব স্বত্ব এসকে মুভিজের কাছে বিক্রি করা হয়েছে। সেজন্যই তাদের চ্যানেলে গানটি প্রকাশ হয়েছে।

উল্লেখ্য, ‘আমি নেতা হবো’ ছবিতে শাকিব-মিম ছাড়া আরও অভিনয় করেছেন তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী। এরই মধ্যে ছবিটি বিনাকর্তনে ছাড়পত্র লাভ করেছে। আগামী ফেব্রুয়ারিতে ছবিটি মুক্তি পেতে পারে। বাংলাদেশের পাশাপাশি ভারতসহ বিশ্বের বেশ কয়েকটি দেশেই ‘আমি নেতা হবো’ মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

শাকিব-মিমের আইটেম গান-

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত