ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

অনেক দিন পর বিয়ের গান (ভিডিও)

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৮, ১২:৩৩  
আপডেট :
 ১৬ জানুয়ারি ২০১৮, ১২:৪৩

অনেক দিন পর বিয়ের গান (ভিডিও)

একটা সময় বলিউড সিনেমা অঙ্গন পারিবারিক গল্পে ঠাসা ছিলো। আর প্রত্যেক ছবিতে একটি বিয়ের গান যেন আবশ্যক হয়ে উঠেছিলো। জমকালো আয়োজনে সেই গানে পারফর্ম করতেন বলিউড বাদশাহ থেকে শুরু করে খোদ শাহেনশাহ অমিতাভ বচ্চনরাও। এখনও বলিউডের পর্দায় মাঝেমধ্যে বিয়ের গান দেখা যায়।

ঢাকাই ছবিতেও একটা সময় এই রীতি ছিলো। পারিবারিক গল্পের ছবি আর তাতে বিয়ের গান। কিন্তু বেশ কয়েক বছর ধরে পারিবারিক গল্পের আলোচিত কোনও ছবির দেখা মিলছে না। বিয়ের গান তো দূরের কথা। অবশেষে সেই অভাবটা ঘুচিয়ে দিলেন শাকিব পরবর্তী সুপারস্টার আরিফিন শুভ ও অভিনেত্রী তানহা তাসনিয়া। নতুন একটি বিয়ের গান উপহার দিলেন তারা।

সোমবার (১৫ জানুয়ারি) প্রকাশ হয়েছে শুভ-তানহা জুটির ‘ভালো থেকো’ ছবির একটি বিশেষ গান। এর শিরোনাম ‘বিয়ে’। গেয়েছেন ভারতের স্যাভি ও প্রশমিতা। প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় এর মিউজিক করেছেন স্যাভি। আর তানজিল আলমের কোরিওগ্রাফিতে নেচেছেন আরিফিন শুভ ও তানহা তাসনিয়া।

প্রকাশের পর মাত্র এক রাতেই গানটি দর্শকের নজর কেড়েছে। সমালোচকরাও এর প্রশংসা করছেন। অনেকেই বলছেন, বাংলাদেশের বিয়ের অনুষ্ঠানগুলোতে বাজার মতো নতুন একটি গান পেলো ইন্ডাস্ট্রি। যদিও কালার কারেকশন ও পারফর্মারদের এক্সপ্রেশন নিয়ে খানিকটা হতাশা প্রকাশ করেছেন কেউ কেউ।

‘ভালো থেকো’ ছবির মাধ্যমে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন আরিফিন শুভ ও তানহা তাসনিয়া। এটি পরিচালনা করেছেন গুণী নির্মাতা জাকির হোসেন রাজু। ছবিতে আরও অভিনয় করেছেন আসিফ ইমরোজ, তানিন সুবহা, কাজী হায়াৎ, রেবেকা প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে টাইগার মিডিয়া। আগামী ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

দেখুন শুভ-তানহার ‘বিয়ে’র ভিডিও:

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত