ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বরুণ-নাতাশার সম্পর্কে ভাঙন!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৮, ১৮:৪২  
আপডেট :
 ১৬ জানুয়ারি ২০১৮, ১৮:৪৬

বরুণ-নাতাশার সম্পর্কে ভাঙন!

বলিউডের রাইজিং সুপারস্টার বরুণ ধাওয়ান। গত বছরের শেষ সময়েই তিনি উপহার দিয়েছেন ব্লকবাস্টার ছবি ‘জুড়ুয়া-টু’। খান-কাপুরদের রাজ্যে তার ছবি ব্যবসা করেছে শত কোটির বেশি। ফলে বরুণকে নিয়ে ভাবছেন অনেক বড় নির্মাতা-প্রযোজকরা।

দু’দিন আগেই বরুণ ধাওয়ান খবরের শিরোনামে এসেছিলেন ভক্তের ওপর চটে যাওয়ার কারণে। এবার খবরে এলেন বিচ্ছেদ ইস্যুতে। ছোট বেলার বান্ধবী ও দীর্ঘ দিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে তাকে তার ব্রেকআপ হয়ে গেছে। এমন গুঞ্জনই শোনা যাচ্ছে বলিউড ইন্ডাস্ট্রিতে।

বরুণ ধাওয়ান ও নাতাশার মধ্যে মতের অমিল ও সম্পর্কের মাঝে তৃতীয় জনের আগমনেই তাদের সম্পর্কে ভাঙন ধরেছে বলে ধারণা করছেন সবাই। ‘জুড়ুয়া-টু’ ছবিতে অভিনয়ের সময় নাকি তাপসী পান্নুর সঙ্গে ঘনিষ্ঠ হন বরুণ। আর এই কারণেই সম্পর্কে ইতি টানছেন নাতাশা। এরই মধ্যে তারা একে-অপরকে এড়িয়ে চলছেন। এমনকি ইনস্টাগ্রাম থেকে বরুণকে আনফলো করে দিয়েছেন নাতাশা।

যদিও বরুণ কিংবা নাতাশার কেউই এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। কিন্তু দু’জনের সম্পর্কে যে ভাঙন ধরেছে, তা বেশ কিছুদিন ধরেই আন্দাজ করা যাচ্ছিল। গত বছর দিয়াওয়ালি পার্টিতে বরুণের সঙ্গে দেখা যায়নি নাতাশাকে। তখন থেকেই বিচ্ছেদের গুঞ্জন শুরু। এখন দেখার পালা তারা স্পষ্টভাবে বিষয়টি নিয়ে কী জানান।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত