ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

প্রেম-বিবাহ-বিচ্ছেদ এবং বন্ধুত্ব

  অনলাইন ডেস্ক

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৮, ০১:৫৮

প্রেম-বিবাহ-বিচ্ছেদ এবং বন্ধুত্ব

২০১৪। বিবাহ বিচ্ছেদ হয়েছিল হৃতিক রোশন এবং সুজান খানের। সে সময় তাঁদের বাল্যপ্রেমের এ হেন সমাপ্তিতে বেশ অবাক হয়েছিল সিনে মহল।

কিন্তু ডিভোর্সের পরও তাঁদের বন্ধুত্ব বদলায়নি এতটুকু। দুই ছেলেকে নিয়ে হঠাত্‍ ডিনারের প্ল্যান, সিনেমা দেখা বা বিদেশ ভ্রমণ— সবই চলছিল নিয়ম মেনেই।

এই কয়েক বছরে হৃতিক যতবার বিপদে পড়েছেন, পাশে দাঁড়িয়েছেন সুজান। ছবি ফ্লপ হলে মরাল সাপোর্ট দিয়েছেন। কয়েক মাস আগেও কঙ্গনা রানাওয়াতের সঙ্গে সম্পর্ক নিয়ে হেডলাইনে ছিলেন হৃতিক। বিতর্কের জল আদালত পর্যন্ত গড়িয়েছিল। সে সময়ও প্রকাশ্যে তিনি পাশে পেয়েছিলেন সুজানকে। দিন কয়েক আগে হৃতিকের জন্মদিনেও সোশ্যাল মিডিয়ায় বেশ ঘটা করে উইশ করেন সুজান।

ফলে ডিভোর্সের পরও হৃতিক-সুজানের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল ইন্ডাস্ট্রিতে। ফের তাঁরা বিয়ে করতে পারেন বলেও খবর শোনা যাচ্ছে।

ডেকান ক্রনিকালের খবর অনুযায়ী, এই প্রাক্তন দম্পতির এক বন্ধু সম্প্রতি সাংবাদিকদের বলেন, ‘‘ওদের সম্পর্কের মধ্যে যে সব বিষয় নিয়ে সমস্যা ছিল সেগুলো ওরা বুঝতে পেরেছে। ওদের একটু সময় দিন। আবার ওদের একসঙ্গে দেখতে পাবেন।’’

সত্যিই হৃতিক-সুজান ফের বিয়ে করবেন কি না, তা নিয়ে এখনও পর্যন্ত কেউ মুখ খোলেননি। তবে তাঁদের বন্ধুত্ব দেখে এই সম্ভাবনার কথা উড়িয়েও দিচ্ছেন না বলি মহলের একটা বড় অংশ।

  • সর্বশেষ
  • পঠিত