ঢাকা, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১০ ফাল্গুন ১৪২৫ অাপডেট : ৮ মিনিট আগে English

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৮, ১২:১৭

প্রিন্ট

নতুনভাবে চমকে দিলেন সিয়াম-পূজা

বিনোদন প্রতিবেদক

ছোট পর্দায় সাফল্যের পর এবার বড় পর্দায় অভিষেক হচ্ছে জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদের। নবাগত পূজা চেরির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ‘পোড়ামন-২’ ছবিতে। নাম ঘোষণা থেকে শুটিং স্পট, সব বিষয় নিয়েই ছবিটি আলোচনায় এসেছে। তবে সব কিছু ছাপিয়ে যায় ‘পোড়ামন-২’র পোস্টার।

গত ৯ জানুয়ারি প্রকাশিত সেই পোস্টার রীতিমত রেকর্ড গড়ে। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সর্বাধিক সাড়া জাগানো পোস্টার হয় সেই পোস্টার। এবার সেই ধারাবাহিকতায় প্রকাশ করা হয়েছে ‘পোড়ামন-২’র দ্বিতীয় অফিশিয়াল পোস্টার।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালে জাজ মাল্টিমিডিয়ার ফেসবুকে প্রকাশ করা হয় নতুন এই পোস্টার। বলাই বাহুল্য এই পোস্টারটিও ব্যাপক সাড়া জাগাচ্ছে। কেননা প্রকাশের মাত্র ১ ঘন্টায় পোস্টারটিতে ২০ হাজার লাইক, দুই শতাধিক মন্তব্য ও শতাধিক শেয়ার জমা হয়ে গেছে। দিন শেষে এই অংক কোথায় গিয়ে দাঁড়ায়, সেটাই দেখার বিষয়।

নতুন পোস্টারটিও বেশ চমকপ্রদ। এতে দেখা যাচ্ছে কেবল সিয়াম ও পূজাকে। সবুজ চাদর গায়ে সিয়ামের অর্ধ মুখচ্ছবি এবং পূজার পুরো মুখচ্ছবি। দু’জনের চোখে-মুখে মন খারাপির ছাপ স্পষ্ট। কিন্তু কেন? সেই রহস্য ভেদ করা যাবে ছবিটি মুক্তির পর।

তরুণ নির্মাতা রায়হান রাফির পরিচালনায় নির্মিত হচ্ছে ‘পোড়ামন-২’। এটি মূলত ২০১৪ সালে মুক্তি পাওয়া জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ ছবির সিক্যুয়েল। সাইমন ও মাহি অভিনীত ছবিটি ব্যাপক দর্শকপ্রিয়তা পায় এবং ব্যবসাসফল হয়। তাই ছবিটির দ্বিতীয় কিস্তি তৈরি হয়েছে। শিগগিরই ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করা হবে।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত