ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

শেষ পর্যন্ত ক্যাটরিনাকেই বিয়ে করছেন সালমান?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৮, ১৯:৪৪

শেষ পর্যন্ত ক্যাটরিনাকেই বিয়ে করছেন সালমান?

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। ৫২ বছর বয়সী এই অভিনেতা এখনও বিয়ের পিঁড়িতে বসেননি। কিন্তু প্রেম করেছেন বলিউডের বিভিন্ন প্রজন্মের নায়িকার সঙ্গে। সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া থেকে রাশিয়ান মডেল লুলিয়া ভান্টুর, অনেকের প্রেমেই মজেছেন ভাইজান। তবে শেষমেশ বিয়েটা বোধহয় ক্যাটরিনাইকেই করতে চলেছেন।

ক্যাটরিনা কাইফের সঙ্গে সালমানের প্রেম ছিলো একটা সময়। কিন্তু বছর দুয়েক প্রেমের পর ভেঙে যায় তাদের সম্পর্ক। এরপর সালমান আরও একাধিক নায়িকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। ক্যাটরিনাও সেই সঙ্গে তাল মিলিয়েছেন। তবে দু’জনের মধ্যে বন্ধুত্বটা সবসময় ছিলো। সর্বশেষ তাদের ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির আকাশচুম্বী সাফল্য প্রমাণ করে দিয়েছে, সালমান-ক্যাটরিনার রসায়ন এখনও তাজা।

আনুশকা শর্মার বিয়ের পর বলিউডের অনেককে নিয়েই বিয়ের গুঞ্জন চলছে। এই তালিকায় রয়েছেন রণবীর-দীপিকাও। সম্প্রতি ক্যাটরিনা হাতে মেহেদি লাগিয়ে একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সেটা দেখেই অনেকে বলাবলি করছেন, ক্যাট বিয়ে করতে চলেছেন। তাহলে বর কে হবেন? এটাও ভক্তরাও বলে দিচ্ছেন। সাল্লু ছাড়া কাউকেই যেন ভাবছেন না তারা।

যদিও এটাকে কেবল গুঞ্জন হিসেবেই দেখছেন বলি বিশ্লেষকরা। ক্যাটরিনা নিজেও বিষয়টিকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন। যদিও মেহেদি লাগানোর কোনও কারণ বলেননি ক্যাট।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত