ঢাকা, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১০ ফাল্গুন ১৪২৫ অাপডেট : ৯ মিনিট আগে English

প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৮, ১২:৪৭

প্রিন্ট

প্লিজ, আপনারা ইতিবাচক মানসিকতা প্রকাশ করুন: সিয়াম

বিনোদন প্রতিবেদক

ছোট পর্দার জনপ্রিয় তরুণ অভিনেতা সিয়াম আহমেদ প্রথমবারের মতো সিনেমায় অভিনয় করছেন। নাম ‘পোড়ামন ২’। ছবিতে সিয়ামের নায়িকা পূজা চেরি। তিনিও নবাগতা। এরই মধ্যে পুরো ছবির শুটিং শেষ হয়েছে। কেবল কয়েকটি গানের দৃশ্যায়ন চলছে বর্তমানে।

কিছু দিন আগেই প্রকাশ হয় ‘পোড়ামন ২’ ছবির প্রথম অফিশিয়াল পোস্টার। আর প্রকাশের পর রীতিমত রেকর্ড গড়ে এটি। জনপ্রিয়তার নিরিখে এখন দেশের সবচেয়ে জনপ্রিয় সিনেমার পোস্টার এটি। তবে পোস্টারে নারীদের বোরখা পরে থাকার ব্যাপারটি নিয়ে কেউ কেউ সমালোচনা করেন। অভিযোগ করেন, ছবিতে নাকি ধর্মবিরোধী কিছু থাকতে পারে।

তবে এই অভিযোগকে একেবারেই ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন ছবির নির্মাতা, প্রযোজক ও শিল্পীরা। প্রযোজক আব্দুল আজিজ জানান, এই ছবির পরিচালক রায়হান রাফি কোরআনের হাফেজ। সুতরাং তার চেয়ে বড় ধার্মিক কেউ হতে পারে না। সে (রায়হান রাফি) ছোট থেকে বড় হওয়া পর্যন্ত মাদ্রাসায় লেখাপড়া করেছে। কোরআন শরীফের প্রতিটি আয়াত সে বাংলায় বোঝে। পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে। সুতরাং তাকে দিয়ে আপনারা ইসলাম বিরোধী কিছু আশা করবেন না।

নির্মাতা রায়হান রাফি বলেন, আমি এটা নিয়ে এখন কোনো ব্যাখ্যা দিচ্ছি না। ছবিটি মুক্তি পেলে দেখেন, তারপর সব সন্দেহ দূর হবে। ছবির কাহিনীর ঠিক শেষ মূহুর্তে সব উত্তর পাওয়া যাবে। নতুন নির্মাতা হিসেবে সিনেমা বানাতে এসেছি। শুধু আমি নই, আমার মত যারাই নতুন তাদেরকে শুধু একটু সাপোর্ট করবেন। দেখেন আমরা আপনাদের জন্য অবশ্যই ভাল কাজ উপহার দিতে সক্ষম হব।

খানিকটা হতাশা প্রকাশ করে ছবির নায়ক সিয়াম বলেন,  ‘পোড়ামন ২’ ছবির পুরো টিম কতটা ডেডিকেটেড হয়ে কাজ করেছি সেটা বলে বোঝাতে পারবো না। সেরা কাজটা ডেলিভারি দিচ্ছি। উদ্দেশ্য, দর্শকদের ভালো লাগার জন্য একটা ভালো ছবি তৈরি করা। এর জন্য দর্শক আপনার থেকে একটু সাপোর্ট চাচ্ছি, অন্যকিছু না। কিন্তু একটা শ্রেণির মানুষ এই কাজটা নকল বলছে। আপনি কাকে নকল বলছেন?  আপনার দেশের মানুষ এত কষ্ট করে একটি কাজ করছে, যে কাজের জন্য ২০০ পরিবার ঠিকমত খেতে পারছে, সেই কাজটাকে আটকে দিতে চাচ্ছেন! তাহলে কাজটা তো সামনে আগাবে না, নতুন ভালো কাজও আসবেনা। প্লিজ আপনারা ইতিবাচক মানসিকতা প্রকাশ করুন, আমাদের সাপোর্ট করুন।

সিয়াম আরো বলেন, আমাদের কাজে ঘাটতি থাকতেই পারে! আপনারা দেখুন আমরা সেই ঘাটতি পূরণের চেষ্টা করছি কিনা। একটা গালির চেয়ে একটা তালি কিন্তু আমাদের অনেক উৎসাহ দিতে পারে। আমাদের সাথেই থাকুন। ইনশাল্লাহ ভালো কাজ উপহার দেব। সবার মন্তব্য শুনবো তবে অবশ্যই ছবিটি আগে দেখুন, তারপর মন্তব্য করুন। ভালো খারাপ সব মন্তব্য মেনে নেব।

প্রসঙ্গত, জাকির হোসেন রাজু পরিচালিত সুপারহিট ‘পোড়ামন’ ছবির সিক্যুয়েল হিসেবে নির্মিত হচ্ছে ‘পোড়ামন ২’। আগামী পহেলা বৈশাখ উপলক্ষে পোড়ামন ২ সারাদেশে মুক্তি দেয়া হবে বলে জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত