ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

বন্ধুর জন্মদিনে এ কী করলেন কারিনা! (ভিডিও)

বন্ধুর জন্মদিনে এ কী করলেন কারিনা! (ভিডিও)

বন্ধু-বান্ধবের জন্মদিনে একটু দুষ্টুমি চলতেই পারে। কিন্তু তা বলে এই কাণ্ড করিনা কাপুর ঘটিয়ে বসবেন, তা ভাবতেই পারেননি অমৃতা অরোরা। বর্তমানে গোয়ায় রয়েছেন মডেল কাম অভিনেত্রী অমৃতা। সেখানেই নিজের চল্লিশতম জন্মদিন পালন করেন। সঙ্গে ছিলেন করিনা, করিশমা কাপুর, বড় বোন মালাইকা অরোরা। আর এত নারীর মধ্যে একমাত্র পুরুষ হিসেবে ছিলেন সাইফ আলি খান।

চার্টার্ড বিমানে করে গোয়া পৌঁছানো মাত্রই শুরু হয়ে যায় পার্টি। থিম ছিল গোয়ার লোকশিল্প। সেই সাজ পোশাকেই পার্টিতে হাজির হন সকলে। তবে সন্ধের সেরা সারপ্রাইজটি বেবোই দিলেন নিজের বেস্ট ফ্রেন্ডকে। হাজির করলেন অদ্ভুত ‘ডিক কেক’। কেক দেখেই অবাক অমৃতা। কারণ তার উপরে তৈরি করা হয়েছিল আস্ত এক পুরুষাঙ্গ। যা অমৃতাকেই মুখে পুরতে হল বন্ধুদের চাপে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে জন্মদিনের সে ভিডিও।

কিন্তু এমন ভিডিও খুব একটা ভালভাবে নেননি সোশ্যাল মিডিয়ার বাসিন্দারা। অনেকেই একে নায়িকার নিম্নরুচি হিসেবে ব্যাখ্যা করেছেন। যদিও এই ভাল-মন্দের তোয়াক্কা না করেই গোয়াতে পার্টিতে মেতেছিলেন করিনা ও তার গ্যাং। তবে এ জন্মদিন বেশ ভালভাবেই মনে থাকবে অমৃতার। বিশেষ করে করিনার এ উপহার।

দেখুন ভিডিও

সূত্র: সংবাদ প্রতিদিন

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত