ঢাকা, বুধবার, ২৩ মে ২০১৮, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫ অাপডেট : ১৪ মিনিট আগে English

প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০১৮, ১২:২০

প্রিন্ট

নারীদের সচেতন করতে দুনিয়া ঘুরছেন মানুষী

নারীদের সচেতন করতে দুনিয়া ঘুরছেন মানুষী
বিনোদন ডেস্ক

আক্ষরিক অর্থেই চাঁদের হাট। পাশাপাশি বসে রয়েছেন ইংল্যান্ড, নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, কেনিয়া, কোরিয়ার সুন্দরীরা। মধ্যমণি ২০১৭-র বিশ্ব সুন্দরী মানুষী ছিল্লার। পাশের চেয়ারে মিস ওয়ার্ল্ড অর্গানাইজেশনের চেয়ারপার্সন জুলিয়া মার্লো।

না, এটি কোন সৌন্দর্য প্রতিযোগিতার আসর নয়। সাদামাটা সংসারের সাধারণ মা-বোনেদের স্যানিটারি ন্যাপকিন ব্যবহারের প্রয়োজনীয়তা বোঝাতে দেশ বিদেশের নানা জায়গা ঘুরে বিশ্বের নজরকাড়া সুন্দরীরা এসেছিলেন ভারতের ডুয়ার্সের মোগলকাটা চা বাগানে। বাগানের মা বোনেদের সঙ্গে আলাপচারিতায় সময় কাটিয়ে গেলেন বিশ্বসুন্দরী-সহ বাকি সুন্দরীরা। 

যে উদ্দেশ্যে তিনি বেরিয়েছেন তাতে আপাতত ছুটি নেই বিশ্বসুন্দরী মানুষীর। দুপুরে চা বাগানে পৌঁছে দু’টি কুড়ি একটি পাতার মাঝে ঘণ্টা দু’য়েক সময় কাটিয়ে তিনি চলে গেলেন দিল্লি। সোমবার দিল্লিতে কাটিয়ে পরদিন মুম্বইয়ে স্যানিটারি ন্যাপকিন ব্যবহারের উপরে প্রচার চালিয়ে অন্য দেশে পাড়ি দেবেন। 

ইতোমধ্যেই অক্ষয় কুমার অভিনীত ‘প্যাডম্যান’ নিয়ে চর্চা চলছে দেশ জুড়ে। ‘প্যাডম্যান’ রিলিজের আগে বিশ্ব সুন্দরী মানুষীর এই উদ্যোগ ন্যাপকিন ব্যাবহারের ক্ষেত্রে সচেতনতার বার্তা যে আরও একধাপ এগিয়ে নিয়ে যাবে তা বলাই বাহুল্য।

/এসবি/ 

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত