ঢাকা, রবিবার, ২৭ মে ২০১৮, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫ অাপডেট : ২ ঘন্টা আগে English

প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:৪৪

প্রিন্ট

বর্তমান প্রেমের বিষয়ে জানালেন ভাবনা

বর্তমান প্রেমের বিষয়ে জানালেন ভাবনা
বিনোদন প্রতিবেদক

আশনা হাবিব ভাবনা। ছোট পর্দার তুমুল জনপ্রিয় অভিনেত্রী। অভিনয় করেছেন বড় পর্দাতেও। কিন্তু প্রেম-বিয়ে সম্পর্কিত বিষয়ে বরাবরই উদাসীন তিনি। সবসময়ই তিনি দাবি করে আসছেন তার কোন প্রেমিক নেই বলে। 

কিন্তু সম্প্রতি তার জীবনে প্রেমের আবির্ভাব ঘটেছে। এবারের ভালোবাসা দিবসে তাই সদ্য পড়া সেই প্রেম নিয়েই ব্যস্ত এই অভিনেত্রী।

ভালোবাসা দিবসে কি নিয়ে ব্যস্ত জানতে চাইলে ভাবনা বাংলাদেশ জার্নালকে বলেন, আমি প্রেমে পড়েছি। এবারের ভালোবাসা দিবসে সেই নতুন প্রেম নিয়েই ব্যস্ত আছি। আমার এই প্রেমের নাম 'গুলনেহার'।

১২ ফেব্রুয়ারি বইমেলায় প্রকাশ পেয়েছে ভাবনার প্রথম উপন্যাস 'গুলনেহার'। আপাতত তাই গুলনেহারের প্রেমেই ব্যস্ত রয়েছেন তিনি।

অভিনেত্রীর এই নতুন প্রেম সম্পর্কে বিস্তারিত জানতে পারেন আপনিও। তবে এজন্য আপনাকে যেতে হবে তাম্রলিপি প্রকাশনীতে। বইটির মূল্য ১৬০ টাকা। এর প্রচ্ছদ করেছেন ধ্রুব এষ।

এদিকে গতকাল ফাল্গুনের প্রথম দিনে ভাবনা গিয়েছিলেন তাম্রলিপির স্টলে। সেখানে সারাদিন কাটান তিনি। ভক্তদের দেন অটোগ্রাফ। গুলনেহারের প্রেমের টানে আজ ভালোবাসা দিবসেও সেখানে উপস্থিত আছেন ভাবনা।

প্রথম উপন্যাস নিয়ে স্বাভাবিকভাবেই বেশ উচ্ছসিত এই অভিনেত্রী। এ বিষয়ে তিনি বলেন, এ অনুভূতি প্রকাশ করার মত নয়। আসলে প্রথম যে কোন কিছুর অনুভূতিই অন্যরকম হয়।

গুলনেহার উপন্যাসটি সম্পর্কে তিনি জানান, এটি একজন ৮৭ বছর বয়সী বৃদ্ধার জীবনের গল্প।

/এসবি/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত