ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

নতুন ছবিতে ইমন, সঙ্গে সানাই

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৪২  
আপডেট :
 ২০ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৪৭

নতুন ছবিতে ইমন, সঙ্গে সানাই

নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক ইমন। ছবির নাম 'সাহসী যোদ্ধা'। ছবিটি পরিচালনা করবেন সাদেক সিদ্দিকী। এ ছবিতে ইমনের বিপরীতে দেখা যাবে নবাগতা নায়িকা সানাই মাহবুব সুপ্রভাকে। 'সাহসী যোদ্ধা' চলচ্চিত্রে আরো অভিনয় করবেন জনপ্রিয় নায়ক আমিন খান ও জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী পপি। শুধু তাই নয়। তারকাবহুল এ ছবিতে একজোড়া নবীন মুখকেও দেখা যাবে। এরা হলেন - অভি ও রিতা।

ছবিটি প্রসঙ্গে নির্মাতা সাদেক সিদ্দিকী বলেন, আমিন খান, পপি, ইমন ও সানাই প্রত্যেকেই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এরমধ্যে চিত্রনায়ক ইমন ও সানাই সোমবার রাতে চুক্তিবদ্ধ হয়েছেন। এফডিসির আট নম্বর ফ্লোরে ২৫ ফেব্রুয়ারি থেকে 'সাহসী যোদ্ধা' ছবির শুটিং শুরু হবে। প্রথমেই হবে গানের শুটিং। ছবির মহরতও অনুষ্ঠিত হবে ওইদিনই। এরপর এপ্রিল মাস পর্যন্ত দেশের বিভিন্ন স্থানে টানা শুটিং হবে।

ইমন বলেন, ছবির গল্প আমাকে মুগ্ধ করেছে। পুরোপুরি বাণিজ্যিক ধারার ছবি হবে 'সাহসী যোদ্ধা'। এ ছবিতে আমি ইনকাম ট্যাক্স অফিসারের চরিত্রে অভিনয় করব।

সানাই বলেন, আমার বিপরীতে থাকবেন ইমন ভাইয়া। সিনেমার জনপ্রিয় নায়ক তিনি। আশা করছি সাহসী যোদ্ধা সময় উপযোগী একটি আধুনিক সিনেমা হবে।

'সাহসী যোদ্ধা' ছবির গল্প ও চিত্রনাট্য করছেন কমল সরকার। ছবিটি প্রযোজনা করছে আনন্দবাজার মাল্টিমিডিয়া।

ছবিটির মহরতের দিন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব নজিবুর রহমান, পুলিশ কমিশনার আসাদুজ্জামান মিয়াঁর উপস্থিত থাকার কথা রয়েছে।

এসবি/ কেআই/

  • সর্বশেষ
  • পঠিত