ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

জড়িয়ে ধরে কাকে চুমু খেলেন আনুশকা?

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:১৩

জড়িয়ে ধরে কাকে চুমু খেলেন আনুশকা?

হলুদ রঙা টপ। উঁচু করে বাঁধা ক্যাজুয়াল খোঁপা। আবেগে জড়িয়ে ধরেছেন কোনও এক পুরুষকে। কাঁধে ব্যাগ নেওয়া পুরুষটিও একই আবেগে জড়িয়ে ধরে রয়েছেন হলুদ টপ পরা মেয়েকে। কারা এরা? এই মুহূর্তে যাদের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল! এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকা।

হলুদ টপের মেয়েটি হলেন আনুশকা শর্মা। জড়িয়ে ধরে রয়েছেন যাকে, তিনি কে? বিরাট কোহলি? এ বিষয়ে কোনও সংশয়ের কারণ নেই। কারণ এই ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন স্বয়ং বিরাট। আর মূহূর্তে তা ভাইরাল।

এ ছবি শেয়ার করে ক্যাপশনে বিরাট লেখেন, ‘মাই ওয়ান অ্যান্ড ওনলি।’ দিন কয়েক আগে আনুশকার আসন্ন ছবি ‘পরী’র ট্রেলার দেখেও এই সম্বোধনই করেছিলেন টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন।

তিন মাস হল বিয়ে করেছেন এই জুটি। এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকা সফরে রয়েছেন বিরাট। আর আনুশকা মুম্বাইতে নিজের ছবির প্রোমোশনে ব্যস্ত। একে অপরকে যে মিস করছেন, তা বেশ ভালই বুঝতে পারছেন তাদের ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় এ যেন তারই প্রকাশ।

মজার বিষয়, বিরাট-আনুশকা যেখানে দাঁড়িয়ে এই ছবি তুলেছেন ঠিক তার পেছনের দেওয়ালে একইরকম একটি ছবি আঁকা রয়েছে। যেখানে দেখা যাচ্ছে, একজন পুরুষ এক নারীকে আলিঙ্গনরত অবস্থায় চুম্বন করছেন। তা দেখেই যেন ছবিটি তুলেছিলেন তারা। তবে কোথায়, কবে এ ছবি তোলা হয়েছে সে ব্যাপারে খোলসা করেননি বিরাট। আর আনুশকাও এখনও এ ব্যাপারে নিশ্চুপ!

/এসকে/

  • সর্বশেষ
  • পঠিত