ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

শাকিব এবার সাংবাদিক, সঙ্গে বুবলী

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:১৫

শাকিব এবার সাংবাদিক, সঙ্গে বুবলী

সিনেমা ভুবনে জুটি প্রথার প্রভাব অনেক। যুগ যুগ ধরে সফল জুটিদের সিনেমা সাফল্য পেয়েছে। ঢাকাই ছবিতেও বিভিন্ন সময়ে অনেক জুটি সাফল্য পেয়েছেন। সর্বশেষ সাফল্য পাওয়া জুটি শাকিব খান ও অপু বিশ্বাস।

সেই জুটির ইতি ঘটেছে বছর তিনেক আগেই। এই সময়ে শাকিবের সঙ্গে নতুনভাবে জুটি বেঁধে আত্মপ্রকাশ করেন বুবলী। দুই বছরের ব্যবধানে এই জুটির চাহিদা পৌঁছে যায় আকাশে। নির্মাতা-প্রযোজক কিংবা দর্শক, সবার মধ্যেই এই জুটিকে নিয়ে আগ্রহ দেখা যায়।

এরই সুবাদে একের পর এক নতুন ছবিতে কাজ করছেন শাকিব-বুবলী। সেই তালিকায় যোগ হয়েছে নতুন ছবি ‘আমার স্বপ্ন আমার দেশ’। এটি নির্মাণ করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা কাজী হায়াত। এটি হতে যাচ্ছে তার পরিচালনায় ৫০তম ছবি।

‘আমার স্বপ্ন আমার দেশ’ ছবির মাধ্যমে প্রথমবারের মতো কাজী হায়াতের ছবিতে অভিনয় করবেন শাকিব খান ও বুবলী। তবে এখনও আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হননি তারা। মৌখিকভাবে শাকিব ছবিটির গল্প ও চিত্রনাট্য পছন্দ করেছেন। আর শাকিবের পরামর্শেই বুবলীকে নেয়া হয়েছে নায়িকা হিসেবে।

ছবির গল্পে শাকিব খানকে দেখা যাবে একজন সাংবাদিক হিসেবে। যিনি নিজের বাবার আদর্শে দেশের জন্য ভালো কিছু করতে চান। এজন্য তিনি বিসিএস পাশ করেও সরকারি চাকরিতে যোগ দেন না। একই পেশার চরিত্রে দেখা যাবে বুবলীকেও।

প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ব্যানারে আগামী ২৫ মার্চ থেকে শুরু হবে ‘আমার স্বপ্ন আমার দেশ’ ছবির শুটিং। মে মাসের পুরোটা সময় ছবিটির চিত্রায়ন হবে। দেশপ্রেমের চেতনায় আবর্তিত বিধায় ছবিটির পুরো শুটিং হবে বাংলাদেশে।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত