ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

ছয় মাসেই এক কোটি! (ভিডিও)

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:২৯  
আপডেট :
 ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ২০:৩৭

ছয় মাসেই এক কোটি! (ভিডিও)

গত বছরের ২৪ সেপ্টেম্বর ইউটিউবে প্রকাশ হয় গানটি। শনিবার (২৪ ফেব্রুয়ারি) গানটির দর্শক ছাড়িয়ে যায় ১ কোটি। মাঝখানে সময় লেগেছে মাত্র ৬ মাস। হ্যাঁ, এই অল্প সময়েই অসামান্য জনপ্রিয়তা পেয়েছে সংগীত তারকা আসিফ আকবর ও গায়িকা কর্ণিয়ার গাওয়া ‘কি করে তোকে বোঝাই’ গানটি।

এর আগে এতো অল্প সময়ে কোনও বাংলা গান (অডিও ইন্ডাস্ট্রির) এক কোটির মাইলফলক স্পর্শ করতে পারেনি। ফলে একটি রেকর্ডও গড়েছে ‘কি করে তোকে বোঝাই’ গানটি। শুধু এক কোটি দর্শকই নয়, গানটিতে পড়েছে ৫১ হাজারের বেশি লাইক ও প্রায় ৬ হাজার মন্তব্য।

তরুণ গীতিকবি মেহেদী হাসান লিমনের কথায় ‘কি করে তোকে বোঝাই’ গানের সুর করেছেন নাজির মাহমুদ। সংগীত পরিচালনা করেছেন মুশফিক লিটু। আসিফ ও কর্ণিয়াকে নিয়ে নজরকাড়া মিউজিক ভিডিও নির্মাণ করেছিলেন সৈকত নাসির। গানটি প্রকাশ হয় ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে।

গানের দৃশ্যে আসিফ ও কর্ণিয়া

গানটির এমন সাফল্যে উচ্ছ্বসিত গীতিকার লিমন। তিনি জানান, কোনও গান এক কোটি ভিউ পার হলে কেমন আনন্দ লাগে, আগে জানতাম না। এখন বুঝতে পারছি। অনেকেই ফোন করে, মেসেজ দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন। ব্যাপারটা খুব ভালো লাগছে। মনে হচ্ছে, বাংলা গানের জগতে আমিও একটি শ্রোতাপ্রিয় গান লেখার সৌভাগ্য অর্জন করেছি।

কর্ণিয়া জানান, আসিফ ভাইয়ের সঙ্গে এটাই প্রথম গান আমার। আর তাতেই এমন সাফল্য। সত্যিই আমি অভিভূত। দর্শক-শ্রোতাদের প্রতি কৃতজ্ঞতা, তারাই ভালোবেসে গানটিকে গ্রহণ করে নিয়েছেন।

উপভোগ করুন ‘কি করে তোকে বোঝাই’ গানটি:

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত