ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

আজ পূর্ণিমার অতিথি তৌকীর আহমেদ

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৩ মার্চ ২০১৮, ১৫:২৪

আজ পূর্ণিমার অতিথি তৌকীর আহমেদ

ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় ও সফল অভিনেত্রী পূর্ণিমা। লাস্যময়ী এই নায়িকা অনেক দিন ধরেই সিনেমায় অভিনয় করেন না। মাঝেমধ্যে টিভি নাটকে দেখা যায় তাকে। সম্প্রতি তিনি ভক্তদের সামনে উপস্থাপক হিসেবে হাজির হয়েছেন। সঞ্চালনা করছেন সেলিব্রেটি শো ‘এবং পূর্ণিমা’।

ভিন্ন আয়োজনে নির্মিত এই অনুষ্ঠানের দুটি পর্ব এরই মধ্যে প্রচার হয়েছে। শনিবার (৩ মার্চ) রাতে প্রচার হবে এর তৃতীয় পর্ব। আর এই পর্বে পূর্ণিমার অতিথি তৌকীর আহমেদ।

গুণী ও সফল এই নির্মাতার ক্যারিয়ার, বর্তমান ব্যস্ততা ও আগামীর ভাবনা নিয়ে আলোচনা করা হবে অনুষ্ঠানে। প্রাণবন্ত আড্ডায় মেতে উঠবেন পূর্ণিমা ও তৌকীর। অনিন্দ্য মামুনের গ্রন্থনায় ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সোহেল রানা বিদ্যুৎ।

এবারের পর্ব প্রসঙ্গে পূর্ণিমা বলেন, এ অনুষ্ঠান উপস্থাপনার কাজটি বেশ উপভোগ করছি। এখানে স্ক্রিপ্ট থাকছে। প্রযোজক সোহেল রানা বিদ্যুত ভাইকে আমি বলেছি, যাতে অতিথিদের সম্মান বজায় রেখে প্রশ্নগুলো সাজানো হয়। সে অনুপাতেই প্রশ্ন সাজিয়েছেন অনিন্দ্য মামুন। এবারের পর্বে থাকছেন তৌকীর ভাই। তার সঙ্গে অনেক বিষয়েই কথা হয়েছে। অনেক বিষয়েই তৌকীর ভাই খোলামেলাভাবে কথা বলেছেন যা আগে কখনও জানা হয়নি আমদের। আশা করি এবারের পর্বও দর্শকদের উপভোগ্য হবে।

আজ (৩ মার্চ) রাত ১০টায় আরটিভিতে প্রচার হবে অনুষ্ঠানটি।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত