ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

সিয়ামের বিপরীতে তিশা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৮ মার্চ ২০১৮, ১৭:৫৩

সিয়ামের বিপরীতে তিশা

ছোট পর্দায় দারুণ সাফল্যের পর সিনেমায় অভিনয় করছেন তরুণ অভিনেতা সিয়াম আহমেদ। এরই মধ্যে শেষ করেছেন ‘পোড়ামন ২’ ছবির শুটিং। এছাড়া তার হাতে রয়েছে আরও একাধিক ছবির কাজ। এর মধ্যে অন্যতম ‘ফাগুন হাওয়া’।

গুণী নির্মাতা তৌকীর আহমেদের নতুন ছবি ‘ফাগুন হাওয়া’। এতে সিয়াম আহমেদ অভিনয় করবেন, সেটা আগেই জানা গিয়েছে। তবে তার বিপরীতে কে থাকবেন, সেটা প্রকাশ করা হয়নি। অবশেষে জানা গেলো তার নাম। তিনি জনপ্রিয় অভিনেত্রী তিশা। ছোট ও বড় পর্দার এই অভিনেত্রীকে তৌকীর আহমেদের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘হালদা’তেও দেখা গিয়েছে। সেখানে তিশার অভিনয় ব্যাপক প্রশংসিত হয়েছিলো।

তিশাকে নেয়া প্রসঙ্গে তৌকীর জানান, গল্প অনুসারে তিশাকে ছাড়া অন্য কাউকে উপযুক্ত মনে হয়নি তার। তাই তাকেই চূড়ান্ত করা হয়েছে। ‘হালদা’র পর আরও একটি ভালো কাজ দর্শক পাবেন বলে আশা রাখি।

ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে নির্মিত হবে ‘ফাগুন হাওয়া’। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে আগামী ১০ মার্চ থেকে শুরু হবে ছবিটির শুটিং। সিয়াম-তিশা ছাড়াও ‘ফাগুন হাওয়া’য় অভিনয় করবেন আবুল হায়াত, ফজলুর রহমান বাবু, শহীদুল আলম সাচ্চু, রওনক হাসান, ফারুক আহমেদ, সাজু খাদেম ও শাহাদাত হোসেন প্রমুখ।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত