ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

প্রকাশ পেল পাষাণের প্রথম গান ‘ও রানী’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১২ মার্চ ২০১৮, ১৯:২৪

প্রকাশ পেল পাষাণের প্রথম গান ‘ও রানী’

গত তিন বছর ধরেই আলোচনায় রয়েছে ‘পাষাণ’ ছবিটি । ট্রেলারের পর এবার প্রকাশ হয়েছে ‌‘পাষাণ’ ছবির প্রথম গান ‘ও রানী’।

আজ সন্ধ্যায় জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় এ গানটি। ৩ মিনিট ১৮ সেকেন্ডের গানটি ছিল রোমান্সে ভরপুর। এতে ওম ও মিম দু’জন বেশ ঘনিষ্ঠ রূপে নিজেদের উপস্থিতির জানান দিচ্ছেন। হাইভোল্টজে এই গানে যে ভক্তরা যে উন্মাদ হবে তা ধারনা করাই যায়। বিশেষ করে গানের জন্য তৈরি সেটটি ছিল চমৎকার। দর্শকদের পছন্দের কথা মাথায় রেখেই তৈরি করা হয়েছে গানটি।

বব এবং হাবিবের কোরিওগ্রাফিতে মিম আর ওমের পারফরমেন্স ছিল অনবদ্য। বিশেষ করে মিমের লিপে র‌্যাপের কথাগুলো দারুণ লেগেছে। ‘ও রানী’ গানটি গেয়েছেন তাসিফ আহমেদ এবং মোহনা। কথা লিখেছেন কবির বকুল এবং মিউজিক ডিরেকশন দিয়েছেন সৌকত আলী ইমন।

এই সিনেমা নিয়ে নির্মাতা সৈকত নাসির বলেছেন, ‘পাষাণ’ হচ্ছে একদম পলিশড অ্যাকশনের সিনেমা। সিনেমার গল্পটা দর্শককে শেষ পর্যন্ত ধরে রাখবে, এই আশ্বাস দিতে পারি সবাইকে।

এই ছবিতে ওমের বিপরীতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। এছাড়া আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, ইলেরা গহর, চিকন আলী, সীমান্ত ও শিমুল খান প্রমুখ। ছবির একটি আইটেম গানে বিপাশা কবিরকে দেখা যাবে। ছবিটি প্রযোজনা এবং পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া। আগামী ২২ মার্চ 'পাষাণ' মুক্তি পাবে।

দেখুন ‘ও রানী’ গানটি-

এনএইচ/

  • সর্বশেষ
  • পঠিত