ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

টুইটারে কপিল-সুনীলের বাকযুদ্ধ!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৯ মার্চ ২০১৮, ১২:১৬

টুইটারে কপিল-সুনীলের বাকযুদ্ধ!

এবার আর নিরব যুদ্ধ নয়, একেবারে সরব হয়ে বাকযুদ্ধে নেমেছেন ভারতের দুই জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা ও সুনীল গ্রোভার। টুইটারে একে অপরকে দোষারোপ করে বলছেন নানা বিস্ফোরক কথা। আর এসব নিয়ে উত্তপ্ত হয়ে আছে গোটা সোশ্যাল মিডিয়া।

সম্প্রতি কপিল শর্মা নতুন একটি শো শুরু করার ঘোষণা দিয়েছেন। ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’ নামের সেই শো’তে তুমুল জনপ্রিয় কমেডিয়ান সুনীল গ্রোভারকে দেখা যাবে কিনা, এই নিয়ে ব্যাপক আলোচনা হচ্ছিলো। তবে নিজের না থাকার বিষয়টি নিশ্চিত করেছেন সুনীল।

টুইট করে সুনীল বলেন, আপনার মত বেশ কয়েকজন একই কথা জানতে চান। কিন্তু সংশ্লিষ্ট রিয়্যালিটি শো’তে অংশ নেয়ার কোনও আমন্ত্রণ আমার কাছে আসেনি। আমার ফোন নম্বর আগেরটাই আছে। কিন্তু কোনও ডাক আসেনি। অপেক্ষা করতে করতে কাল আমি নতুন একটা কাজে চুক্তিবদ্ধ হয়ে গেছি। আপনাদের আশীর্বাদে একটা ভাল প্রকল্পের কাজ হাতে এসেছে। খুব শিগগির আপনাদের সামনে আসতে চলেছি।

তবে সুনীলের এমন মন্তব্যকে পুরো মিথ্যা বলছেন কপিল শর্মা। টুইট করে তিনি বলেন, কেন গুজব রটাচ্ছেন? আপনাকে শতবার ফোন করেছি। এমনকি আপনার বাড়িতে দুই বার লোক পাঠিয়েছি, একবার আমি গিয়েছি। যখনই গেছি, আপনি অন্য কোনও শো’র কাজে বাইরে ছিলেন। সুতরাং গুজব রটাবেন না। আমি জানি কারা আপনার পিছনে থেকে এসব কাজ করাচ্ছে। বিশ্বাস করুন আপনি কিচ্ছু পাবেন না। ভাল থাকবেন।

কপিল-সুনীলের এমন বাকযুদ্ধে উত্তাল হয়ে আছে সামাজিক যোগাযোগ মাধ্যম। এই কমেডিয়ান জুটিকে একসঙ্গে দেখার শেষ যে ইচ্ছাটুকু ছিলো সবার মনে, এবার হয়ত সেটাও ধুলোয় মিলিয়ে গেলো।

প্রসঙ্গত, ভারতের টিভি অনুষ্ঠান ইতিহাসে সবচেয়ে জনপ্রিয় অনুষ্ঠান ছিলো 'দ্য কপিল শর্মা শো'। এতে কপিল শর্মার সঙ্গে দর্শককে বিনোদিত করতেন সুনীল গ্রোভার। এমনকি অনুষ্ঠানের মূল প্রাণ ছিলেন সুনীল। কিন্তু গত বছরের মাঝামাঝি সময়ে তাদের মধ্যে দ্বন্দ্ব লেগে যায়, এবং দুজন আলাদা হয়ে যান। এরপর আর একসঙ্গে দেখা যায়নি কপিল-সুনীলকে।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত