ঢাকা, সোমবার, ১৬ জুলাই ২০১৮, ১ শ্রাবণ ১৪২৫ অাপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ১৯ মার্চ ২০১৮, ১৬:৫১

প্রিন্ট

শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘পাষাণ’

শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘পাষাণ’
বিনোদন প্রতিবেদক

গত তিন বছর ধরে থেমে থেমে আলোচনায় এসেছে ‘পাষাণ’ ছবিটি। ‘দেশা দ্য লিডার’ খ্যাত তরুণ নির্মাতা সৈকত নাসিরের পরিচালনা কিংবা ছবিতে কারা অভিনয় করছেন, এসব বিষয় নিয়েও অল্প-বিস্তর আলোচনা হয়েছে। পরিকল্পনা মাফিক ছবির কাজ অনেক আগে শেষ হলেও ছবিটির মুক্তি নিয়ে অনেক ধোঁয়াশা ছিলো।

অবশেষে সব বাধা পেরিয়ে মুক্তির দোরগোড়ায় চলে এসেছে ‘পাষাণ’। আগামী শুক্রবার (২৩ মার্চ) মুক্তি পাচ্ছে ছবিটি। দেশব্যাপী শতাধিক হলে ‘পাষাণ’ মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা সৈকত নাসির।

সোমবার (১৯ মার্চ) তিনি বলেন, এরই মধ্যে ১০০টি হল চূড়ান্ত হয়েছে। এটা সন্তোষজনক। তবে হলসংখ্যা আরও বাড়ার সম্ভাবনা রয়েছে। তাছাড়া মুক্তির পরও দর্শকের চাহিদা অনুসারে হলসংখ্যা বাড়বে বলে আশা রাখি।

অ্যাকশন-থ্রিলার নির্ভর গল্পের সিনেমা ‘পাষাণ’। এতে সময়োপযোগী অ্যাকশন সিক্যুয়েন্স রয়েছে বলে জানিয়েছেন নির্মাতা সৈকত নাসির। তার ভাষ্যে, দর্শক একটি থ্রিলার ধাঁচের গল্পের সঙ্গে পলিশড অ্যাকশন খুঁজে পাবেন ‘পাষাণ’-এ। যেটা দর্শককে ছবির শেষ পর্যন্ত ধরে রাখবে।

‘পাষাণ’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন কলকাতার ওম ও বাংলাদেশের বিদ্যা সিনহা মিম। এছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চু, ইলেরা গহর, চিকন আলী, সীমান্ত ও শিমুল খান প্রমুখ। ছবিটি প্রযোজনা এবং পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া।

‘পাষাণ’-এর ট্রেলার:

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত