ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

শাকিবের বিকল্প নেই: মালেক আফসারি

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২১ মার্চ ২০১৮, ১৯:৫৪

শাকিবের বিকল্প নেই: মালেক আফসারি

‘গত বছর শাকিবকে নিয়ে কিছু উল্টা-পাল্টা মন্তব্য করেছিলাম। আসলে সেটা ব্যক্তিগত অভিমান থেকে। সত্য হলো এটাই যে, শাকিবকে বাদ দিয়ে বর্তমান ইন্ডাস্ট্রি চিন্তা করা যায় না। শাকিবের বিকল্প নেই’।

কথাগুলো বলেছেন গুণী নির্মাতা মালেক আফসারি। ঢালিউড সুপারস্টার শাকিব খান সম্পর্কে গত বছর তিনি বলেছিলেন, তিনি তার সঙ্গে কাজ করবেন না। কারণ হিসেবে জানান, শাকিব নাকি পরিচালকের পর্যাপ্ত সম্মান দেন না। কিন্তু নিজের মন্তব্য থেকে সরে এসে সম্প্রতি শাকিবের গুণগান গাইতে শুরু করেছেন মালেক আফসারি। শুধু তাই নয়, শাকিবকে নিয়ে ছবি নির্মাণে আগ্রহও প্রকাশ করেছেন এই নির্মাতা।

গত বছর মালেক আফসারি পরিচালিত ‘অন্তর জ্বালা’ ছবি মুক্তি পায়। তাতে অভিনয় করেছিলেন পরীমনি ও জায়েদ খান। ব্যবসায়িক দিক দিয়ে ছবিটি সাফল্যের মুখ না দেখলেও প্রশংসিত হয়। সেই সময়ই পরীমনির প্রযোজনায় ছবি তৈরির ঘোষণা দেয়া হয়। আর সেই ছবির পরিচালনার দায়িত্বে থাকবেন মালেক আফসারি।

তবে সম্প্রতি পরীমনির প্রযোজনা প্রতিষ্ঠান সোনার তরী থেকে একটি ছবির ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। যার নাম ‘ক্ষত’। কিন্তু পরিচালক হিসেবে রয়েছে শামীম আহমেদ রনির নাম। পরবর্তীতে জানা যায়, ‘ক্ষত’ পরীর প্রযোজিত দ্বিতীয় ছবি। প্রথম ছবিটির পরিচালনা মালেক আফসারিই করবেন। সেটার কাজও শিগগিরই শুরু হবে।

এই ছবিতেই মালেক আফসারি শাকিব ও পরীমনিকে জুটি করতে চান। তার মতে, শাকিব খানের বিকল্প কোনও নায়ক নেই। অন্যদিকে পরীমনি একজন প্যাকেজ অভিনেত্রী। তার থেকে সব ধরণের অভিনয় বের করে আনা সম্ভব। তাই তাদেরকে নিয়েই ছবিটি করতে চান তিনি।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত