ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

মুকেশ আম্বানির প্রযোজনায় আমিরের ‘মহাভারত’?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ মার্চ ২০১৮, ১৬:০৪

মুকেশ আম্বানির প্রযোজনায় আমিরের ‘মহাভারত’?

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের নতুন ছবি ‘মহাভারত’। শুধু মাত্র এই ছবির জন্যই তিনি আগামী দশ বছর বরাদ্দ দিচ্ছেন বলে খবর প্রকাশ হয়েছে। অর্থাৎ আগামী দশ বছরে তিনি ‘মহাভারত’ ছাড়া অন্য কোনও ছবি করবেন না। বিগ বাজেটের এই ছবি হতে চলেছে ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে অন্যতম চমক।

এবার আরও একটি চমকপ্রদ কথা শোনা যাচ্ছে এই ছবিকে ঘিরে। ‘মহাভারত’-এর প্রযোজনা করবেন ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানি। বিশ্বের অন্যতম ধনীদের তালিকায় স্থান পাওয়া এই ধনকুবেরের সঙ্গে আমিরের সম্পর্ক আগে থেকেই দারুণ। সম্প্রতি তাদের একাধিক সাক্ষাতের খবর শোনা গেছে। যার ফলে মুকেশ আম্বানি ‘মহাভারত’ প্রযোজনা করবেন-এমন জল্পনায় মুখরিত বলি পাড়া।

ভারতীয় গণমাধ্যম জানায়, আমিরের ‘মহাভারত’কে পাঁচটি ইনস্টলমেন্টে প্রযোজনা করবেন আম্বানি। কারণ আমিরের সিনেমাটি পরিচালনা করবেন একসঙ্গে একাধিক পরিচালক। সেই সঙ্গে একগুচ্ছ তারকাকেও দেখা যাবে এই সিনেমায়। ভারতের সবচেয়ে বড় ম্যাগনাম ওপাস হতে চলেছে এই সিনেমা। এমনকি আয়োজনের দিক দিয়ে এই সিনেমা ‘বাহুবলী’ ফ্র্যাঞ্চাইজিকেও শত যোজন দূরে ফেলে দিতে পারে বলে অনুমান আমির অনুরাগীদের।

তবে আনুষ্ঠানিকভাবে আমির বা আম্বানির পক্ষ থেকে এখনও এই বিষয়ে কোনও স্পষ্ট তথ্য পাওয়া যায়নি। তারপরেও থেমে নেই গুঞ্জন। কারণ আমির নিজেই জানিয়েছিলেন, এই সিনেমা তার ক্যারিয়ারের সবচেয়ে বড় মাইলস্টোন হতে চলেছে। এটি সম্পূর্ণ করতে ১০-১৫ বছর সময় ব্যয় করতেও রাজি তিনি।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত