ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৮ মিনিট আগে
শিরোনাম

‘পরীমনি চাইলে শাবানা হতে পারবে’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৩ মার্চ ২০১৮, ১৪:৫৭

‘পরীমনি চাইলে শাবানা হতে পারবে’

পরীমনিকে আমি বলি কুইক লার্নার। কোনও বিষয় বুঝিয়ে দিলে সে চটজলদি আয়ত্ত করে ফেলে। এটা খুব কম শিল্পীর মধ্যে দেখা যায়। একজন শিল্পী যখন কুইক লার্নার হয়, তখন সে অনেক কিছু করতে পারে। পরীমনিও তেমন। তার অভিনয়ের তুলনা হয় না। আমার বিশ্বাস পরীমনি চাইলে একদিন শাবানা হতে পারবে’।

এভাবেই চিত্রনায়িকা পরীমনি সম্পর্কে মন্তব্য করলেন ‘মনপুরা’ খ্যাত নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম। বৃহস্পতিবার (২২ মার্চ) সন্ধ্যায় তার নতুন ছবি ‘স্বপ্নজাল’-এর একটি ঘরোয়া আড্ডায় কথাগুলো বলেন সেলিম।

আগামী ৬ এপ্রিল মুক্তি পাচ্ছে গিয়াস উদ্দিন সেলিমের বহুল আলোচিত সিনেমা ‘স্বপ্নজাল’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন পরীমনি ও ইয়াশ রোহান। মুক্তি উপলক্ষে এরই মধ্যে ছবির প্রচারণা শুরু করেছেন সংশ্লিষ্টরা। সেটার অংশ হিসেবে নির্মাতা একটি ঘরোয়া আড্ডার আয়োজন করেন। সেখানে হাজির হন ছবির নায়িকা পরীমনি, নায়ক ইয়াশ ও বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা।

আড্ডায় গিয়াস উদ্দিন সেলিম আরও বলেন, মাঝেমধ্যেই শুনি, পরীমনি নাকি সিডিউল ফাঁসিয়ে দেয়। কিন্তু আমি প্রায় দুই বছর ধরে এই ছবির সাথে ওকে রেখেছি। কখনও সে এমনটা করেনি। সকাল ৮ টায় সে সেটে আসতো এবং রাত ৯টা পর্যন্ত শুটিং করতো।

নিজের সামনেই যখন একজন গুণী নির্মাতা এতো এতো প্রশংসা করছিলেন, তখন আবেগী হয়ে পড়েন পরীমনি। চোখ ছলছল হয়ে আসে তার। হাঁটু গেঁড়ে বসে সম্মান জানান গিয়াস উদ্দিন সেলিমকে।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত