ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

প্রকাশ্যে কপিলের অশ্রাব্য ভাষায় গালি!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৮ এপ্রিল ২০১৮, ১৭:০৫

প্রকাশ্যে কপিলের অশ্রাব্য ভাষায় গালি!

ভারতের জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মার ক্যারিয়ারে কালিমা মিশে যাচ্ছে ভালোভাবেই। দিন দিন এই তারকা কেবল বিতর্কেই জড়াচ্ছেন। এরই মধ্যে নিজের অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ হয়ে গেছে। নতুন করে ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’ চালু করেছেন। কিন্তু পাচ্ছেন না দর্শকপ্রিয়তা।

এমনই এক বৈরি সময়ে কপিলের অশালীন আচরণ ছড়িয়ে পড়েছে অনলাইনে। একেবারে টুইটারেই একের পর এক অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেছেন কপিল। ভারতের প্রবীণ সাংবাদিক-সহ মিডিয়াকে আক্রমণ করে আপত্তিকর মন্তব্য করেছেন। এমনকি নাম উল্লেখ করে এক প্রবীণ সাংবাদিকের মেয়েকে নিয়েও অশ্লীল মন্তব্য করেছেন কপিল।

ঘটনার সূত্রপাত হয় কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সালমান খানের সাজা ঘোষণার পর। সালমানকে জেলে পাঠানোর খবর একটি ওয়েব পোর্টালে ছাপা হয়। আর এতেই বেজায় ক্ষিপ্ত হন কপিল শর্মা। মিডিয়াকে নিয়ে যাচ্ছেতাই মন্তব্য করেন। এরপর প্রবীণ সাংবাদিক ভিকি লালওয়ানিকে ব্যক্তিগতভাবে আক্রমণ করেন। ফোনে তাকে অশ্রাব্য গালিগালাজ করেন। এমনকি তার মেয়েকে নিয়ে অশালীন মন্তব্য করেন।

এরপরও থেমে যাননি কপিল। সোশ্যাল মিডিয়াতেও একের পর অশালীন ভাষায় পোস্ট করতে থাকেন। যা নিয়ে এরই মধ্যে ব্যাপক সমালোচনা হচ্ছে। কপিলের এমন অসদাচরণের জন্য নিন্দা জানাচ্ছেন অনেকেই।

এদিকে কিছুক্ষণ পরই কপিল দাবি করেন, কেউ তার টুইটার একাউন্ট হ্যাক করে এমন পোস্ট করেছে। এর জন্য তিনি নিজের প্রাক্তন ম্যানেজারদেরকে দায়ী করছেন। শুধু তাই নয় প্রাক্তন ম্যানেজার নীতি, প্রীতি সিমোজ এবং সাংবাদিকের বিরুদ্ধে থানায় হুমকি দেওয়ার অভিযোগ দায়ের করেন।

কপিল জানান, তার কাছে নাকি ২৫ লাখ রুপি দাবি করেছে তারা। তিনি এই অর্থ দেয়াতে অস্বীকৃতি জানানোয় তারা সামাজিক সম্মানহানির হুমকি দেয়। তবে কপিলের এমন অভিযোগ মিথ্যা বলে অস্বীকার করেছেন ম্যানেজাররা।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত