ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

লালনগীতি গাইলেন কণা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৫ এপ্রিল ২০১৮, ১৭:৪২

লালনগীতি গাইলেন কণা

দেশের অন্যতম জনপ্রিয় তরুণ গায়িকা দিলশাদ নাহার কণা। চলচ্চিত্রের গান কিংবা হালের মিউজিক ভিডিও, সবখানেই তার দাপট লক্ষণীয়। রোম্যান্টিক গানের শিল্পী হিসেবেই তিনি বেশি আলোচিত হয়েছেন। তবে মাঝেমধ্যে একটু ভিন্ন ধরণের গানেও কণ্ঠ দেন এই সুকণ্ঠী গায়িকা।

এবার কণা গাইলেন লালনগীতি। গানটি হচ্ছে, ‘মিলন হবে কত দিনে’। গানটির নতুন সংগীতায়োজন করেছেন জাহিদ বাশার পংকজ। বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’-এর নতুন পর্বে রয়েছে তার এই গান।

আনজাম মাসুদের উপস্থাপনায় ‘পরিবর্তন’-এর এই পর্বে গান থাকছে আরো দুইটি। জাহিদ আকবরের কথায় জাহিদ বাশার পংকজের সুর-সংগীতে একটি গেয়েছেন শওকত আলী ইমন। অন্যটি সোমেশ্বর অলির লেখা বেলাল খানের সুর ও জে কে মজলিশের সংগীতে উপমার কণ্ঠে।

এবারের পর্বে বৈশাখ, বৈশাখী মেলা, মঙ্গল শোভাযাত্রা, পান্তা ইলিশ, ইউটিউব চ্যানেল, ঘুষ-দুর্নীতি, পরনিন্দা পরচর্চা, বিদেশী অপসংস্কৃতি চর্চা ইত্যাদি বিষয় প্রাধান্য পেয়েছে। এছাড়া বরাবরের মত নিয়মিত পর্বগুলোও থাকবে।

শাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় ‘পরিবর্তন’-এর পরিকল্পনা, গ্রন্থনা, উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ। রোববার (১৫ এপ্রিল) রাত সাড়ে দশটায় বিটিভিতে প্রচার হবে ‘পরিবর্তন’-এর এই বিশেষ পর্ব।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত