ঢাকা, সোমবার, ২১ মে ২০১৮, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ অাপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২০ এপ্রিল ২০১৮, ১৫:২৩

প্রিন্ট

পাকিস্তানি গায়িকাকে যৌন হেনস্থা করেছেন আলী জাফর!

পাকিস্তানি গায়িকাকে যৌন হেনস্থা করেছেন আলী জাফর!
বিনোদন ডেস্ক

পাকিস্তান ও বলিউডের গায়ক-নায়ক আলী জাফরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন পাক গায়িকা মিশা সফি। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে তিনি এই বোমা ফাটিয়েছেন। আলী জাফর তাকে বহুবার যৌন নির্যাতন করেছেন অভিযোগ তার। মিশার এমন অভিযোগে পাকিস্তান ও বলিউডজুড়ে তোলপাড়।

এবারই প্রথম কোনো পাকিস্তানী তারকা সহশিল্পীর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ তুলেছে। যার ফলে বিষয়টি রয়েছে এখন আলোচনার তুঙ্গে। মিশা সফি জানান, তার সঙ্গে ঘটে যাওয়া এসব নির্যাতনের কথা ফাঁস করে প্রতিবাদ জানাবেন তিনি। যেন অন্যরাও এই ব্যাপারে চুপ না থাকে।

২ সন্তানের মা এই গায়িকার অভিযোগ, একাধিকবার আলি জাফরের হাতে যৌন নির্যাতন সহ্য করতে হয়েছে তাকে। যখন তার বয়স অল্প ছিল বা ইন্ডাস্ট্রিতে নতুন ছিলেন, তখন এসব ঘটেছে এমন নয়। এগুলো ঘটেছে যখন তার ক্ষমতা হয়েছে, নিজেকে প্রতিষ্ঠিত করতে পেরেছেন, নিজের কথা বলার জায়গায় এসেছেন। এমনকি দুটি সন্তান থাকার পরেও তার সঙ্গে এমনটা ঘটেছে বলে জানান মিশা।

মিশা সফি আরো জানান, আলি জাফরকে তিনি অনেক বছর ধরেই চেনেন। তার সঙ্গে এক মঞ্চে অনুষ্ঠানও করেছেন। কিন্তু তার বিশ্বাসভঙ্গ করেছেন জাফর। শুধু তিনি একাই নন, আরো অনেকের সঙ্গেই জাফর এমনটা করেছেন।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত