ঢাকা, সোমবার, ১৫ অক্টোবর ২০১৮, ৩০ আশ্বিন ১৪২৫ অাপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ২০ এপ্রিল ২০১৮, ২০:১১

প্রিন্ট

শাকিব-শ্রাবন্তীর প্রেম!

শাকিব-শ্রাবন্তীর প্রেম!
বিনোদন ডেস্ক

শাকিব-শ্রাবন্তী এই জুটির নামের প্রথম অক্ষরটি এক। সেই একই অক্ষর দিয়ে শুরু হওয়া ছবি (শিকারি) প্রথম জুটি হয়েছিলেন দুজন। ব্যক্তিগত জীবনেও দুজন সংসার ভেঙে সিঙ্গেল রয়েছেন। সব মিলিয়ে সামান্য কিছু হলেই গুঞ্জন উঠতেই পারে।

গত কিছুদিন আগে সামাজিক যোগাযোগের মাধ্যমে শাকিব-শ্রাবন্তীর একটি ছবি ভাইরাল হয়েছে। আর সেখান থেকেই গুঞ্জনের শুরু। ছবিটি দেখে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে তিনি সম্পর্কে জড়িয়েছেন কি না, তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

আর সম্প্রতি ফেসবুকে প্রকাশিত একটি ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। সেই ছবির ওপর ভিত্তি করে কলকাতার গণমাধ্যমে এই দুই তারকার মধ্যে প্রেমের গুঞ্জন উঠেছে। প্রকাশিত ওই ছবি দেখেই গসিপ লিস্টে উঠে আসে টালিউড সুন্দরী।

তবে নায়িকার টুইটারে গেলে দেখা যাচ্ছে অন্য কিছু। ‘ভাইজান এলো রে’ সিনেমার শুটিংয়ে যুক্তরাজ্যের লন্ডনে আছেন শাকিব ও শ্রাবন্তী। শুটিংয়ের সময়কার একটি সেলফি শ্রাবন্তী পোস্ট করেন টুইটার ও ফেসবুকে। আর সেটি নিয়েই শুরু জল্পনা-কল্পনার।

‘ভাইজান এলো রে’ প্রযোজনা করছে কলকাতার এসকে মুভিজ। এতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন শাকিব খান। শাকিবের বিপরীতে নায়িকা হিসেবে পায়েল ছাড়াও আছেন শ্রাবন্তী।

এনএইচ/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত