ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫ অাপডেট : ১৭ মিনিট আগে English

প্রকাশ : ২১ এপ্রিল ২০১৮, ০০:৪২

প্রিন্ট

#মি টু হ্যাশট্যাগ

'আমার বোনকে টেনে নিয়ে গিয়েছিল রুমে'

'আমার বোনকে টেনে নিয়ে গিয়েছিল রুমে'
বিনোদন ডেস্ক

'আমার বোনকে জোর করে চুম্বনের চেষ্টা করেছিল। এমনকি তাকে টেনে নিয়ে যায় রেস্ট রুমেও।' পাকিস্তান ও বলিউডের গায়ক-নায়ক আলি জাফরের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ তুলে মাহাম জাভিদ নামে এক নারী টুইটে এমনটাই জানিয়েছেন।

মূলত আলি জাফরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ নিয়ে মুখ খুলেছিলেন পাকিস্তানি গায়িকা তথা অভিনেত্রী মিশা সফি। আর তাঁর সেই বিস্ফোরক বক্তব্য সামনে আসার পরই মুখ খুলেছেন আরও অনেক মহিলা।

#মি টু হ্যাশট্যাগে পরপর টুইট আসছে আলি জাফরের বিরুদ্ধে। হুমনা রাজা নামে আলি জাফরের এক ফ্যান টুইট করে জানিয়েছেন তাঁর অভিজ্ঞতা। কোনও এক সময় আলি জাফরের অনুষ্ঠানে গিয়ে শিল্পীর সঙ্গে সেলফি তুলতে চেয়েছিলেন তিনি। কিছু না বলে তাঁর হাত ধরেন আলি জাফর। আপত্তি করেন নি হুমনা। তারপর ধীরে আলির হাত কোমর বেয়ে নামতে থাকে।

আর এক পাকিস্তানি মহিলা লিনা ঘানিও এই ইস্যুতে মুখ খুলেছেন। লিখেছেন, 'বহু বছর ধরে আমি আলি জাফরকে চিনি। অনেক অনুষ্ঠানে দেখা হয়েছে। বন্ধুদের সঙ্গে ব্যবহারের সময় কোথায় থামতে হয়, সেটা ও জানে না।' আলি জাফর তাঁকে বিভিন্ন সময়ে অনেক নোংরা কথা বলেছেন বলেও জানিয়েছেন লীনা।

মাহাম জাভিদ নামে একজন টুইট করে তাঁর বোনের সঙ্গে হওয়া ঘটনার কথা জানিয়েছেন। 'আমার বোনকে জোর করে চুম্বনের চেষ্টা করেছিল আলি জাফর। এমনকি তাকে টেনে নিয়ে যায় রেস্ট রুমেও। কিন্তু আমার বোনের বন্ধুরা সরিয়ে দেয় আলি জাফরকে।'

এর আগে বৃহস্পতিবার আলি জাফরের বিরুদ্ধে এই অভিযোগ করেন মিশা। তিনি জানান, একাধিক অনুষ্ঠানে তাঁকে যৌন হেনস্থা করেছে আলি জাফর। আর সেই ঘটনা ঘটেছে শিল্পী হিসেবে প্রতিষ্ঠা পাওয়ার পরই।

দুই সন্তানের মা মিশা জানান, দীর্ঘদিন ধরেই তিনি আলি জাফরকে চেনেন। একসঙ্গে অনুষ্ঠানে গানও গেয়েছেন।

জেডআই

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত