ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

কান উৎসবে যাচ্ছে ‘পোড়ামন ২’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৮, ১২:৩২  
আপডেট :
 ২৫ এপ্রিল ২০১৮, ১২:৩৮

কান উৎসবে যাচ্ছে ‘পোড়ামন ২’

বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় ও জমকালো আয়োজন ‘কান চলচ্চিত্র উৎসব’। ফ্রান্সের নদীঘেরা শহর কানে প্রত্যেক বছর বসে এই উৎসব। এবার অনুষ্ঠিত হতে চলেছে কানের ৭১তম আসর। আর এই আসরেই অংশ নিচ্ছে বাংলাদেশের ছবি ‘পোড়ামন ২’।

না, প্রতিযোগিতা বিভাগে নয়, ‘পোড়ামন ২’-এর বিশেষ প্রদর্শনী হবে কানে। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া জানায়, কানের ফিল্ম মার্কেটে আগামী ১৩ মে বিকাল সাড়ে ৩টায় ‘পোড়ামন ২’ প্রদর্শিত হবে। তবে এর জন্য ছবিটির একটি ইংরেজি নাম নির্ধারণ করতে হয়েছে। কানে ‘পোড়ামন ২’ প্রদর্শিত হবে ‘হেল অ্যান্ড হ্যাভেন’ নামে। এরই মধ্যে ‘হেল অ্যান্ড হ্যাভেন’ নামের একাধিক পোস্টার তৈরি করা হয়েছে।

‘পোড়ামন ২’ ছবিটি হালের অন্যতম আলোচিত ছবি। এর মাধ্যমে বড় পর্দায় অভিষেক হচ্ছে ছোট পর্দার তারকা সিয়াম আহমেদের। তার সঙ্গে রয়েছেন আরেক নতুন মুখ পূজা চেরি। তাদের রসায়ন দেখার জন্য দর্শক উন্মুখ হয়ে আছেন। তবে বাংলাদেশী দর্শকের আগে কানের দর্শকরা উপভোগ করতে পারবেন ‘পোড়ামন ২’।

‘পোড়ামন ২’ ছবিটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা রায়হান রাফি। এটি তার প্রথম পরিচালিত ছবি। সম্প্রতি তার পরিচালনায় সিয়াম-পূজা আরো একটি ছবিতে কাজের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত