ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

নিলামে উঠছে ম্যাডোনার ২৩ বছর আগের প্রেমপত্র

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৮, ১৮:৫৮  
আপডেট :
 ২৫ এপ্রিল ২০১৮, ১৯:১১

নিলামে উঠছে ম্যাডোনার ২৩ বছর আগের প্রেমপত্র

পপসম্রাজ্ঞী ম্যাডোনা ও প্রয়াত র‍্যাপার টুপাকের মধ্যে প্রেম ছিলো, এই কথা নব্বইয়ের দশকের সংগীতপ্রেমিরা জানেন। বিভিন্ন সময় তাদের ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে। বিশ্ব সংগীতে এই দুই তারকার প্রেমের গল্প নিয়ে ব্যাপক আলোচনাও হয়েছে। তার অন্যতম কারণ ম্যাডোনা একজন শ্বেতাঙ্গ নারী আর টুপাক ছিলেন কৃষ্ণাঙ্গ।

এদিকে ম্যাডোনাকে লেখা টুপাকের একটি প্রেমপত্র এবার প্রকাশ্যে আসতে চলেছে। সেই প্রেমপত্র নিলামে তুলছে ম্যাডোনার একসময়ের ঘনিষ্ঠজন ডারলেন লুৎজ। আগামী জুন নাগাদ নিলাম অনুষ্ঠিত হবে বলে জানান ডারলেন।

জানা গেছে, ম্যাডনাকে ১৯৯৫ সালে এই প্রেমপত্র লিখেছিলেন টুপাক। সেখানে লেখা আছে, তুমি হয়তো একজন কৃষ্ণাঙ্গ শিল্পীর সঙ্গে প্রেম করে অনেক সম্মান অর্জন করতে পারবে। কিন্তু আমি শ্বেতাঙ্গ কারও সঙ্গে প্রেম করলে এটা আমার ভক্তরা ভালোভাবে নেবে না।

এই পত্রের মাধ্যমে টুপাক সম্পর্কের ইতি টানতে চেয়েছেন, সেটাই স্পষ্ট। সেটাই হয়েছিলো। তারপর থেকেই ম্যাডোনার সঙ্গে টুপাকের দূরত্ব বাড়তে থাকে। এই চিঠি লেখার বছর দেড়েক পর খুন হন টুপাক।

এদিকে প্রেমপত্র নিলামে তোলার ঘোষণা দেয়ার কারণে ডারলেন লুৎজের বিরুদ্ধে মামলা করেছিলেন ম্যাডোনা। চিঠিসহ ম্যাডোনার আরও কিছু ব্যক্তিগত সামগ্রী নিলামে তোলার ঘোষণা দেন লুৎজ। এটা জানতে পেরে ম্যাডোনা অভিযোগ করেন, তার অজান্তেই একান্ত ব্যক্তিগত সামগ্রী নিলামে তুলে ব্যক্তিজীবনে হস্তক্ষেপ করেছেন ডারলেন লুত্জ। ম্যাডোনার অভিযোগের ভিত্তিতে নিলাম স্থগিত হয়ে যায়। সম্প্রতি সেই মামলার রায় দেয়া হয়েছে। আর তাতে হেরে গেছেন ম্যাডোনা। ফলে ম্যাডোনা-টুপাকের প্রেম কাহিনী প্রকাশ্যে আসা এখন কেবল সময়ের অপেক্ষা।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত