ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

‘বিসর্জন’-এর সিক্যুয়েলে জয়া

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৬ এপ্রিল ২০১৮, ১৩:০৭

‘বিসর্জন’-এর সিক্যুয়েলে জয়া

পশ্চিমবঙ্গের গুণী নির্মাতা কৌশিক গাঙ্গুলি পরিচালিত ছবি ‘বিসর্জন’। এই ছবিতে অভিনয় করে ব্যাপক প্রশংসার পাশাপাশি ভারতের অন্যতম সম্মানজনক ফিল্মফেয়ার পুরস্কার জিতে নেন বাংলাদেশের জয়া আহসান। এছাড়া কিছু দিন আগেই ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা বাংলা ছবির পুরস্কার পায় ‘বিসর্জন’। দুই বাংলার অন্যরকম মেলবন্ধনের এক গল্পে নির্মিত ‘বিসর্জন’ আকৃষ্ট করে দর্শক-সমালোচকদের। তাই এর সিক্যুয়েল নির্মাণের ঘোষণা দেয়া হয়েছে।

সিক্যুয়েলটির নাম দেয়া হয়েছে ‘বিজয়া’। বুধবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় কলকাতার হোটেল হিন্দুস্তান ইন্টারন্যাশনালে এই ছবির ঘোষণা দেয়া হয়। সেখানে উপস্থিত ছিলেন নির্মাতা কৌশিক গাঙ্গুলি, জয়া আহসান, আবির চ্যাটার্জি, প্রসেনজিৎ চট্টপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়ের মতো তারকারা।

‘বিজয়া’ ছবির কথা জয়া আহসান নিজেই জানিয়েছেন। ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে তিনি বলেন, ‘বিসর্জন’ আমার প্রাণের অত্যন্ত কাছাকাছি একটি চলচ্চিত্র। পদ্মা থেকে শুরু করে নাসির আলী, গনেশ মণ্ডল প্রতিটি চরিত্রই এখনও উজ্বল বাঙালির মননে। কিন্তু কিছু কিছু গল্প হঠাৎ শেষ হয়ে যায় না। তাই পদ্মা, নাসির আলী, গণেশ মণ্ডল আবারো ফিরছে বড় পর্দায়’।

দর্শককে উদ্দেশ্য করে জয়া আরো জানান, আমার বিশ্বাস ‘বিসর্জন’-এর মতো ‘বিজয়া’ও আপনাদের সবার মন ছুঁয়ে যাবে।

এদিকে জয়া আহসান সম্প্রতি কলকাতায় আরেকটি ছবির কাজ শেষ করেছেন। বিরসা দাশগুপ্তের পরিচালনায় এই ছবির নাম ‘ক্রিসক্রস’। এতে জয়া ছাড়াও কলকাতার আরো চার তারকা অভিনেত্রী রয়েছেন। তারা হলেন, মিমি চক্রবর্তী, নুসরাত জাহান, সোহিনী সরকার ও প্রিয়াঙ্কা সরকার।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত