ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

প্রিয়াঙ্কার জন্য অদ্ভুত আয়োজন!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ৩০ এপ্রিল ২০১৮, ১৬:১১

প্রিয়াঙ্কার জন্য অদ্ভুত আয়োজন!

চলছে বৈশাখ মাস। অর্থাৎ গ্রীষ্মকাল। কিন্তু এই গরমের এই মৌসুমেও আয়োজিত হলো ‘বসন্ত উৎসব’! শুনতে অদ্ভুত লাগছে নিশ্চয়ই? ঠিক তাই। অবাক হওয়ার মতই কাণ্ড এটি।

এই অদ্ভুত আয়োজনটি হয়েছে বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে ঘিরে। ভারতের আসামে তার ভক্তরা প্রিয়াঙ্কার শিডিউল মিলিয়েই আয়োজন করে ‘বসন্ত উৎসব’-এর। এর জন্য তারা বসন্ত কাল নয়, প্রাধান্য দিয়েছে প্রিয়াঙ্কার শিডিউলকে।

গত শুক্রবার (২৮ এপ্রিল) নিউ ইয়র্ক থেকে ভারতের আসামে আসেন প্রিয়াঙ্কা। এসেই সেখানকার জোড়হাট এলাকার সুবর্ণ প্রভা বড়দলৈ বালিকা বিদ্যালয়ের বসন্ত উৎসবে অংশ নেন তিনি। উৎসবে প্রিয়াঙ্কা আসামের স্থানীয় শিল্পীদের সঙ্গে ঐতিহ্য মেনে নেচে-গেয়ে বসন্তকে উদযাপন করেন।

এই আসাম সফর প্রসঙ্গে প্রিয়াঙ্কা জানান, আসামের পর্যটনদূত হিসেবে কাজ করছেন তিনি। এরই অংশ হিসেবে কিছু অনুষ্ঠানে যোগ দেয়া ও একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে অংশ নেয়ার জন্য তার এই সফর।

জানা গেছে, আরো আগেই এই বসন্ত উৎসবে অংশ নেয়ার কথা ছিলো প্রিয়াঙ্কা চোপড়ার। তবে আমেরিকার টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র শুটিংয়ে ব্যস্ত থাকায় তিনি সময় পাননি। তাই তার শিডিউলের সঙ্গে মিল রেখেই বসন্ত উৎসবের আয়োজন করে আসামের ভক্তরা।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত