ঢাকা, শনিবার, ১৮ আগস্ট ২০১৮, ৩ ভাদ্র ১৪২৫ অাপডেট : ২৭ মিনিট আগে English

প্রকাশ : ০২ মে ২০১৮, ১৩:০৬

প্রিন্ট

ইসলামিক গল্পে ছবি, নায়ক অনন্ত জলিল

ইসলামিক গল্পে ছবি, নায়ক অনন্ত জলিল
বিনোদন প্রতিবেদক

ঢাকাই ছবিতে একটা সময় দারুণ আলোচিত ছিলেন নায়ক অনন্ত জলিল। বেশ কয়েকটি আধুনিক ঘরানার ছবি প্রযোজনা ও তাতে অভিনয় করে একটা উল্লেখযোগ্য পরিবর্তন আনতে সক্ষম হন। তবে বছর খানেক হলো তিনি বিনোদন জগত থেকে একেবারেই দূরে রয়েছেন। মনোযোগী হয়েছেন ধর্মকর্মে। নামাজ-রোজা আর নিয়মিত ইসলামের দাওয়াত দেয়াতেই ব্যস্ত রয়েছেন তিনি।

এইসব দেখে সবাই ভেবেই নিয়েছেন যে, আর কোনো ছবিতে দেখা যাবে না নায়ক অনন্ত জলিলকে। তবে না, হতাশ করছেন না অনন্ত। আবারো পর্দায় দেখা যাবে অনন্তকে। নতুন একটি ছবি তৈরির কথা জানিয়েছেন তিনি। তবে এটা স্বাভাবিক প্রেম-বিরহের গল্পে নয়, ইসলামের প্রচারণামূলক ছবি হিসেবে নির্মিত হবে। আর তাতে নায়ক চরিত্রে অভিনয় করবেন অনন্ত জলিল। তার সঙ্গে থাকবেন তারই স্ত্রী অভিনেত্রী বর্ষা।

‘দ্বীন-দ্য ডে’ নামক ছবিটির চিত্রনাট্য লিখছেন পরিচালক ছটকু আহমেদ। এর মূল ভাবনা- সন্ত্রাস নয়, শান্তির ধর্ম ইসলাম। বিশ্বব্যাপী নানান ধরণের ঘটনায় ইসলাম প্রশ্নবিদ্ধ হচ্ছে। এর পেছনে আসল মদদদাতা কারা? ইসলাম তো কোনো সন্ত্রাসবাদ সমর্থন করে না। এসব বিষয়ে ইসলামের আসল অবস্থান ইতিবাচকভাবে তুলে ধরা হবে ‘দ্বীন-দ্য ডে’ ছবিতে।

জানা গেছে, দুই বন্ধুর ভিন্ন দুটি পথে এগিয়ে যাওয়ার ঘটনায় এগিয়ে যাবে ছবির গল্প। ধর্মনির্ভর গল্প হলেও এতে নাচ-গান সবই থাকবে। মরোক্কো ও সিরিয়ার বিভিন্ন লোকেশনে হবে ছবির শুটিং। আগামী নভেম্বরেই শুরু হবে দৃশ্যায়ন। ছবিতে অনন্ত ও বর্ষা ছাড়াও মরোক্কোর কয়েকজন অভিনয়শিল্পীও থাকবেন বলে জানা যায়।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত