ঢাকা, শনিবার, ২১ জুলাই ২০১৮, ৬ শ্রাবণ ১৪২৫ অাপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ১৪ মে ২০১৮, ১৬:৩৫

প্রিন্ট

এই পোশাক তৈরিতে লেগেছে ১২৫ দিন!

এই পোশাক তৈরিতে লেগেছে ১২৫ দিন!
বিনোদন ডেস্ক

ঐশ্বরিয়ার পোশাক ডিজাইনার ফিলিপাইনের হলেও মাইকেল সিনকো দুবাইভিত্তিক ডিজাইনার। এই নিয়ে দ্বিতীয়বারের মতো তার নকশা করা পোশাক পরে কানের লালগালিচা মাতালেন সাবেক বিশ্বসুন্দরী। গতবার এ চলচ্চিত্র উৎসবে তিনি উপস্থিত হয়েছিলেন রূপকথার রাজকন্যা ‘সিনড্রেলা’রূপে। আর এবার এসেছেন ‘প্রজাপতি’র বেশে। 

মাইকেল সিনকো বিখ্যাত ব্র্যান্ড সরাভস্কির এক প্রদর্শনীর জন্য গাউনটি তৈরি করেন। কিন্তু ঐশ্বরিয়া রাই বচ্চন তার আগেই এটিকে নিজের করে নেন। পরে ডিজাইনার পোশাকের প্রতিটি খুঁটিনাটি ঐশ্বরিয়ার সঙ্গে আলাপ করেই তৈরি করেছেন। এই অন্য রকম গাউন সরাভস্কি ক্রিস্টাল দিয়ে খচিত। 

আলট্রা ভায়োলেট, মিডনাইট ব্লু রঙের সম্মিলনে তৈরি এই গাউনে লাল সুতা দিয়ে নকশা করা হয়েছে। স্লিভলেস এই গাউনের লেজ ২০ ফুট লম্বা। আর পুরো গাউন তৈরি করতে সময় লেগেছে ১২৫ দিন! ২০১৬ সালে কান চলচ্চিত্র উৎসবে ঐশ্বরিয়া ঠোঁটের নীল লিপস্টিক নিয়ে কড়া সমালোচনার মুখে পড়েন। এবার এই প্রজাপতি ঢঙের গাউনে তা পুষিয়ে যাবে বলে মনে হচ্ছে।

 সাবেক এই বিশ্বসুন্দরীর ফ্যাশনের একটি বড় দিক হলো, তিনি যে পোশাকই পরেন না কেন, তা বহন করেন প্রচ- আত্মবিশ্বাসের সঙ্গে। আর তার সম্পর্কে মাইকেল সিনকোর ভাষ্য, ‘ঐশ্বরিয়ার স্টাইল শুধু সুন্দরই নয়, তার স্টাইলে ক্ষমতায়নেরও প্রকাশ ঘটে।’

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত