ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫ অাপডেট : ৮ মিনিট আগে English

প্রকাশ : ১৬ মে ২০১৮, ১২:৪২

প্রিন্ট

আলোচনায় শাকিব-বুবলীর ‘আঞ্চলিক রোম্যান্স’ (ভিডিও)

আলোচনায় শাকিব-বুবলীর ‘আঞ্চলিক রোম্যান্স’ (ভিডিও)
বিনোদন প্রতিবেদক

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা বুবলী অভিনীত নতুন ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’। পারিবারিক-কমেডিভিত্তিক গল্পে নির্মিত ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। এই পর্যন্ত ছবিটির একাধিক পোস্টার ও একটি টিজার প্রকাশ হয়েছে। এবার প্রকাশ্যে এলো ছবির প্রথম ও টাইটেল গান।

সোমবার (১৪ মে) প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবির টাইটেল গান। নোয়াখালী ও চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় লেখা এই গানে পাওয়া গেছে আঞ্চলিকতার আঁচ। সঙ্গে শাকিব-বুবলীর নজরকাড়া পারফর্মেন্স। টিজার দেখে যারা অসন্তুষ্ট হয়েছিলেন, তারা এই গানটি দেখে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

সুদীপ কুমার দীপের কথায় ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ গানের সুর ও সংগীতায়োজন করেছেন রাফাত। কণ্ঠ দিয়েছেন রাফাত ও ঐশী। ভারতের কোরিওগ্রাফার বাবা যাদবের নির্দেশনায় এই গানের দৃশ্যায়ন হয়েছে বিদেশের দৃষ্টিনন্দন লোকেশনে। এরই মধ্যে গানটি দারুণ সাড়া ফেলেছে। দুই দিনেই গানটি উপভোগ করেছে সাড়ে ৩ লাখের বেশি দর্শক। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমেও গানটির প্রশংসা করছেন অনেকেই।

‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটি পারিবারিক গল্পে নির্মিত হয়েছে। যেখানে কমেডির পাশাপাশি রয়েছে অ্যাকশনও। ছবিতে শাকিব ও বুবলীর পাশাপাশি অভিনয় করেছেন মৌসুমী, সাদেক বাচ্চু, কাজী হায়াতসহ আরো অনেকে। ছবিটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া।

উপভোগ করুনচিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া গানটি:

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত