ঢাকা, শনিবার, ২১ জুলাই ২০১৮, ৬ শ্রাবণ ১৪২৫ অাপডেট : ৫ ঘন্টা আগে English

প্রকাশ : ১৬ মে ২০১৮, ১৬:১৩

প্রিন্ট

বিশ্বের আগে ‘ডেডপুল-টু’ ঢাকায়!

বিশ্বের আগে ‘ডেডপুল-টু’ ঢাকায়!
বিনোদন ডেস্ক

শুনে চমকে যেতেই পারেন। তবে এটাই সত্যি। গোটা বিশ্বের আগে ঢাকার দর্শক ‘ডেডপুল-টু’ দেখার সুযোগ পাচ্ছেন। বৃহস্পতিবার (১৭ মে) ঢাকার স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে মার্ভেল কমিকসের এই সুপারহিরো ঘরানার ছবি। যা কিনা বিশ্বব্যাপী মুক্তি পাবে শুক্রবার (১৮ মে)।

 

‘ডেডপুল’ ছবি পরিচালনা করেছিলেন টিম মিলার। তবে এবারের পর্বটি পরিচালনা করেছেন ডেভিড লেইচ। এবারের ছবিতেও ডেডপুলের ভূমিকায় থাকছেন রায়ান রেনল্ড। ছবিটির প্রযোজনাও করছেন তিনি। অবশ্য তার সঙ্গে আরো দুজন প্রযোজক রয়েছে।

 

রায়ান রেনল্ড ছাড়াও ‘ডেডপুল-টু’ ছবিতে অভিনয় করেছেন জ্যাজি বিটজ, ব্রিয়ানা হিল্ডারব্র্যান্ড, জ্যাক ক্যাসি, স্টিফানসহ আরো অনেকে। ছবির অন্যতম চরিত্র রাসেলের চরিত্রে অভিনয় করেছেন ১৫ বছর বয়সী জুলিয়ান ডেনিসন। আর রাসেলকে ঘিরেই ‘ডেডপুল-টু’র গল্প আবর্তিত হয়েছে। বাচ্চা ছেলে রাসেল একজন মিউটেন্ট। সময় পরিভ্রমণকারী ‘ক্যাবল’-এর হাত থেকে বাঁচাতে হবে রাসেলকে। যে কোনো মূল্যে তাকে বাঁচাতে বদ্ধপরিকর ডেডপুল। আর তাই মিউটেন্টদের দল ‘এক্স-ফোর্স’ তৈরি করে সে। শুরু হয় শ্বাসরূদ্ধকর মিশন। শেষ পর্যন্ত রাসেলকে রক্ষা করা যাবে কিনা সেটাই দেখার অপেক্ষা এখন।

 

২০১৬ সালে মুক্তি পায় ‘ডেডপুল’। বক্স অফিসে তুমুল সাফল্য পায় ছবিটি। ৭৫০ মিলিয়ন ডলারের বেশি আয় করে রীতিমত চমকে দেয় সবাইকে। তাই ধারণা করা হচ্ছে, এবারের পর্বটিও সাফল্যের কাতারে নাম লেখাবে।

 

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত