ঢাকা, সোমবার, ২১ মে ২০১৮, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ অাপডেট : ২০ মিনিট আগে English

প্রকাশ : ১৭ মে ২০১৮, ১২:৪৬

প্রিন্ট

সালমান শাহ’র অনুকরণে সিয়ামের বাজিমাত! (ভিডিও)

সালমান শাহ’র অনুকরণে সিয়ামের বাজিমাত! (ভিডিও)
বিনোদন প্রতিবেদক

‘সকালে উঠিয়া আমি মনে মনে বলি/ সারাদিন গুরু যেন তোমার মতো চলি। গুরু তোমার মুখের হাসি, এই প্রাণে বাজায় বাঁশি/ সবার মনে তুমি যে রাজ করো, তুমি ছাড়া সবাই জিরো/ তুমি নাম্বার ওয়ান হিরো’।

কথাগুলো সাজানো হয়েছে বাংলা চলচ্চিত্রের চিরঅমর নায়ক সালমান শাহকে সম্মান জানিয়ে তৈরি গান ‘নাম্বার ওয়ান হিরো’র জন্য। আর সেই গানের দৃশ্যেই ধামাকা পারফর্মেন্স দিয়ে বাজিমাত করেছেন নবাগত চিত্রনায়ক সিয়াম আহমেদ।

বৃহস্পতিবার (১৭ মে) সকালে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে ‘পোড়ামন-২’ ছবির প্রথম গান ‘নাম্বার ওয়ান হিরো’। প্রিয় চট্টোপাধ্যায়ের লেখা গানটির সুর ও সংগীতায়োজনের পাশাপাশি গেয়েছেন আকাশ সেন। কলকাতার জায়েসের কোরিওগ্রাফিতে গানের ভিডিওতে অংশ নিয়েছেন সিয়াম আহমেদ। তার সঙ্গে রয়েছে একদল নৃত্যশিল্পী।

ভিডিওতে দেখা গেছে, সিয়াম আহমেদ সালমান শাহকে গুরু মানেন। তাই তার মতো করে মাথায় কাপড় বেঁধে , চোখে সানগ্লাস লাগিয়ে এলাকার মানুষকে নেচে-গেয়ে আনন্দ দিচ্ছেন। গানের শুরুতে অবশ্য ‘পোড়ামন-২’ ছবির নায়িকা পূজা চেরিকেও দেখা যায়।

এই গানের মাধ্যমে প্রথমবারের মতো কোনো সিনেমার গানে ছোট পর্দার সিয়ামকে দেখা গেলো। প্রথম দর্শনেই তিনি চমকে দিয়েছেন বলে মন্তব্য করছেন সবাই। সোশ্যাল মিডিয়ায় এরই মধ্যে গানটি নিয়ে ব্যাপক আলোচনা হচ্ছে। প্রত্যেকের কাছ থেকেই সিয়ামের প্রশংসা মিলছে। ইউটিউবেও বেশ সাড়া ফেলেছে গানটি। প্রকাশের কিছুক্ষণের মধ্যেই এর দর্শক সংখ্যা ছাড়িয়ে গেছে অর্ধ লক্ষ।

‘পোড়ামন-২’ ছবি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা রায়হান রাফি। এটাই তার প্রথম সিনেমা। ছবিতে সিয়াম ও পূজা চেরি ছাড়া আরো অভিনয় করেছেন বাপ্পারাজ, নাদের চৌধুরী, ফজলুর রহমান বাবু, সাঈদ বাবু ও রেবেকা প্রমুখ। আগামী রোজার ঈদে ছবিটি মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

দেখুন ‘নাম্বার ওয়ান হিরো’ গানটি:

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত