ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

২৩ দিনে ২ কোটি, ইতিহাস গড়লো ‘অপরাধী’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৯ মে ২০১৮, ১৯:৪৬

২৩ দিনে ২ কোটি, ইতিহাস গড়লো ‘অপরাধী’

‘একটা সময় তোরে আমার সবই ভাবিতাম, তোরে মন পিঞ্জরে যতন করে আগলাইয়া রাখতাম’- সুরে সুরে এই কথাগুলো শোনেননি, এমন শ্রোতা পাওয়া দুষ্কর। গিটারের সঙ্গে আরমান আলিফ নামের এক তরুণ গানটি গেয়ে ইউটিউবে আপলোড করেছিলেন বেশ কিছু দিন আগে। সেই গান আবার কভার করে ইউটিউবভিত্তিক অন্য একটি ব্যান্ডদল। ব্যাস, রাতারাতি গানটি জনপ্রিয়তার তুঙ্গে চলে আসে। লাখ লাখ মানুষ গানটি উপভোগ করতে থাকেন।

এমন জনপ্রিয়তা দেখে সংগীত পরিচালক অংকুর মাহমুদ গানটির মূল শিল্পী আরমান আলিফকে দিয়ে অফিশিয়ালি একটি সংস্করণ তৈরি করেন। ‘অপরাধী’ শিরোনামেই এটি গত ২৬ এপ্রিল ঈগল মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়।

এবারের ঘটনাটি একেবারে চমকে দেয়ার মতো। যা জানলে আপনার চোখ কপালে উঠতেই পারে। প্রকাশের মাত্র ২৩ দিনেই ‘অপরাধী’ গানটি উপভোগ করেছে ২ কোটির বেশি মানুষ! বাংলা গানের ইতিহাস কিংবা বাংলাদেশের ইউটিউব ইতিহাসেও এমন ঘটনা আগে ঘটেনি। এতো অল্প সময়ে এমন অবিশ্বাস্য মাইলফলক স্পর্শ করে তাক লাগিয়ে দিলেন নবীন গায়ক আরমান আলিফ।

শুধু ২ কোটি দর্শক নয়, গানটিতে এই পর্যন্ত লাইক দিয়েছেন আড়াই লাখের বেশি মানুষ। এটাও একটা রেকর্ড। কেননা এতো বেশি লাইক এর আগে কোনো বাংলা গানে পড়েনি।

‘অপরাধী’ গানটির কথা ও সুর করেছেন শিল্পী আরমান আলিফ নিজেই। সংগীত পরিচালনা করেছেন অংকুর মাহমুদ। গানটির ভিডিও পরিচালনা করেছে ঈগল টিম। ভিডিওতে মডেল হয়েছেন আনান, সুমাইয়া আনজুম ও তুহীন চৌধুরী।

দেখুন অপরাধীগানের ভিডিও:

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত