ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫ অাপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২১ মে ২০১৮, ১৩:৫৪

প্রিন্ট

দেখা দিলেন ‘সুপার হিরো’ শাকিব

দেখা দিলেন ‘সুপার হিরো’ শাকিব
বিনোদন প্রতিবেদক

আসন্ন রোজার ঈদকে ঘিরে যে’কটা ছবি মুক্তির মিছিলে রয়েছে, তার মধ্যে অন্যতম ‘সুপার হিরো’। তরুণ নির্মাতা আশিকুর রহমান পরিচালিত এই ছবি নিয়ে দর্শকমহলে ব্যাপক আগ্রহ কাজ করছে। কেননা তিনি এরই মধ্যে একাধিক মানসম্মত ছবি নির্মাণ করে নিজের দক্ষতা প্রমাণ করেছেন। তাছাড়া এই ছবিতে রয়েছেন সুপারস্টার শাকিব খান। সুতরাং দর্শকের আগ্রহের পরিমাণটা বেশি হওয়াটাই স্বাভাবিক।

মুক্তি উপলক্ষে প্রচারণা শুরু করে দিয়েছে ‘সুপার হিরো’ টিম। এরই অংশ হিসেবে প্রকাশ হয়েছে ছবিটির প্রথম পোস্টার। আর তাতে দেখা দিয়েছেন ‘সুপার হিরো’ শাকিব খান। শুধু মাত্র শাকিবকে নিয়েই তৈরি হয়েছে এই পোস্টারটি।

পোস্টারে শাকিবকে একজন যুদ্ধরত সামরিক বাহিনীর রূপে দেখা গেছে। যার পরনে কালো পোশাক, মাথায় কালো হেলমেট, চোখে কালো চশমা আর হাতে কালো অস্ত্র- সবমিলে অন্যরকম এক আবহ তৈরি করেছে পুরো পোস্টারটি। এমন রূপে শাকিবকে আগে কখনো দেখা যায়নি। তাই পোস্টারটি অল্প সময়েই দারুণ প্রশংসিত হচ্ছে।

এদিকে চলতি সপ্তাহেই প্রকাশ হতে চলেছে ‘সুপার হিরো’ ছবির টিজার। নির্মাতা আশিকুর রহমান বলেন, দর্শকের ঈদকে আরো রঙিন করতে আমাদের ‘সুপার হিরো’। এই সপ্তাহেই টিজার উন্মুক্ত করবো। আশা করি দর্শকের ভালো লাগবে। সবাই ‘সুপার হিরো’র সাথে থাকুন, দেশীয় চলচ্চিত্রকে এগিয়ে নিন।

সফল প্রযোজনা প্রতিষ্ঠান হার্টবিট প্রোডাকশনের প্রযোজনায় নির্মিত ‘সুপার হিরো’ একটি তারকাবহুল ছবি। এতে শাকিবের নায়িকা হিসেবে অভিনয় করেছেন শবনম বুবলী। এছাড়াও রয়েছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান ও টাইগার রবি প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত