ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

এক নম্বরে অপূর্ব-তিশার ‘জীবন’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২১ মে ২০১৮, ১৮:০৫

এক নম্বরে অপূর্ব-তিশার ‘জীবন’

গল্পটা ভালোবাসার। তবে একটু অন্যরকম। এই গল্পে ভালোবাসার স্পর্শ বদলে দেয় প্রেমিক তানভীরের জীবন। দেখায় সুশৃঙ্খল আর ধর্মীয় পথের এক আলোকিত পথ। আর পাশে থেকে বদলে যাওয়ার সেই অনুপ্রেরণা জুগিয়ে যান জান্নাত।

হ্যাঁ, বলছি নাটক ‘জীবন’-এর কথা। যার মূল দুই চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব ও তানজিন তিশা। তরুণ সফল নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ পরিচালিত এই নাটক অনলাইনে উন্মুক্ত হয়েছে গত ১৮ মে। এরপরই নাটকটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় দারুণ আলোচনা হচ্ছে। গতানুগতিক ধারার কিছুটা ব্যতিক্রম ধাঁচে নির্মিত ‘জীবন’ অন্তর্জালেও ব্যাপক সাফল্য পাচ্ছে।

এরই মধ্যে ‘জীবন’ উপভোগ করেছে ১২ লাখের বেশি দর্শক। যার ফলে বাংলাদেশের ইউটিউব ট্রেন্ডিংয়ে নাটকটি চলে এসেছে এক নম্বরে। তবে অবাক করার মতো বিষয় হচ্ছে, সালমান খানের ‘রেস থ্রি’ ছবির ট্রেলার, শাকিব খানের ‘ভাইজান এলো রে’ ছবির গান ‘বেবি জান’-এর মতো কনটেন্টকে পেছনে ফেলে ট্রেন্ডিংয়ে শীর্ষে উঠে এসেছে ‘জীবন’।

এমন সাফল্যে ভীষণ উচ্ছ্বসিত নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ। তিনি বলেন, রমজান মাসকে মাথায় রেখে নাটকটি বানিয়েছি। দর্শকদের সুস্থ্য ধারার বিনোদন দেয়ার চেষ্টা করেছি। নাটকটি প্রচারের পর দর্শকের অসামান্য সাড়ায় আমরা অভিভূত। তাই সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

অভিনেত্রী তানজিন তিশা বলেন, নাটকে আমাকে একেবারেই অন্যরকম এক চরিত্রে উপস্থাপন করা হয়েছে। ধার্মিক, সুশৃঙ্খল এবং শান্তশিষ্ট স্বভাবের এক মেয়ে। দর্শক যে এতোটা ভালোবাসা দিয়ে কাজটি গ্রহণ করে নেবেন, ভাবিনি। সত্যিই খুব ভালো লাগছে দর্শকের এই ইতিবাচক প্রতিক্রিয়ায়।

উপভোগ করুন ‘জীবন’:

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত