ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

বাপ্পা-তানিয়ার বিয়ে ঈদের পর

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ মে ২০১৮, ১৭:১২  
আপডেট :
 ২২ মে ২০১৮, ১৭:১৫

বাপ্পা-তানিয়ার বিয়ে ঈদের পর

বছরখানেক ধরে গুঞ্জন চলছে কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার-অভিনেত্রী ও নৃত্যশিল্পী মেহবুবা মাহনুর চাঁদনীর সংসারে ভাঙন ধরেছে। তারা দুজনই নিরব থেকেছেন বিষয়টি নিয়ে, কেউ মুখ খোলেননি তেমন। এবার শোনা যাচ্ছে উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসাইনকে বিয়ে করতে চলেছেন বাপ্পা মজুমদার।

মঙ্গলবার বেলা তিনটার দিকে এক যৌথ খুদে বার্তায় বাপ্পা মজুমদার ও তানিয়া হোসাইন জানান, বন্ধুরা, অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের (বাপ্পা মজুমদার ও তানিয়া হোসাইন) বাগদান হয়েছে। গত ১৬ মে দুই পরিবারের উপস্থিতিতে এই বাগদান অনুষ্ঠিত হয়। কয়েক দিন ধরে অসুস্থতার কারণে খবরটি জানানো হয়নি। জীবনের এই শুভক্ষণে আমাদের পাশে দুই পরিবারের সদস্যদের উপস্থিত থাকার জন্য সবার প্রতি অনেক কৃতজ্ঞতা। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

বিয়ের ব্যাপারে তানিয়া হোসেন বলেন, ‘এখনো কিছু ঠিক করা হয়নি। দুই পরিবারের মুরুব্বিরা কয়েক দিনের মধ্যে বিয়ের অনুষ্ঠানের তারিখ চূড়ান্ত করবেন। তবে তা অবশ্যই ঈদের পর সুবিধাজনক একটা সময় দেখে হবে।’

উল্লেখ্য, ২০০৮ সালে মডেল ও অভিনেত্রী মেহরুবা মাহনূর চাঁদনীকে ভালোবেসে বিয়ে করেছিলেন বাপ্পা মজুমদার। বেশ কয়েক বছর ধরেই তাদের সম্পর্কের টানাপোড়েন চলছিল। দুজন আলাদাও থাকছিলেন দীর্ঘদিন ধরে। সামাজিক যোগাযোগমাধ্যমে চাঁদনীর বিভিন্ন পোস্টে তাদের দাম্পত্যের অস্থিরতা প্রকাশও পেয়েছে নানা সময়ে, যদিও তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদের বিষয়ে গণমাধ্যমকে কখনোই পরিষ্কার কিছু বলেননি তারা।

এদিকে ২০০৯ সালে চলচ্চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাসকে ভালোবেসেই বিয়ে করেছিলেন তানিয়া। বছর পার হওয়ার আগেই সে বিয়ে ভেঙে যায়।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত