ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

প্রভাসের প্রেমে বাধা তারই পরিবার!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৬ মে ২০১৮, ১৪:০৫

প্রভাসের প্রেমে বাধা তারই পরিবার!

ভারতের দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় তারকা প্রভাস। কয়েক বছর ধরেই ক্যারিয়ারের স্বর্ণসময় পার করছেন এই নায়ক। তবে সর্বশেষ ‘বাহুবলী’ ফ্র্যাঞ্চাইজি দিয়ে অনন্য এক ইতিহাস গড়েন প্রভাস। বক্স অফিসে রেকর্ড পরিমাণ ব্যবসা করে তার অভিনীত দুই পর্বের ছবিটি।

ক্যারিয়ারে অনেক নায়িকার সঙ্গেই জুটি বেঁধে অভিনয় করেছেন প্রভাস। তবে তার সঙ্গে অভিনেত্রী আনুশকা শেঠির রসায়ন দর্শকের মনে আলাদা করে জায়গা করে নিয়েছে। যার ফলে ব্যক্তিজীবনেও তাদের মধ্যে দারুণ সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্ক বন্ধুত্ব ছাড়িয়ে আরো বেশি কিছুর দিকে গড়িয়েছে কিনা, সেটা প্রভাস-আনুশকা জানাননি। তবে তাদের প্রেম নিয়ে প্রায়শই গুঞ্জন শোনা যায়।

কিছু দিন আগেও প্রভাস ও আনুশকার বিয়ে নিয়ে তুমুল আলোচনা হয়। তবে সেই গুঞ্জন টিকতে পারেনি। কারণ তারা দু’জনই বিষয়টিকে পাত্তা দেননি। এদিকে নতুন করে জানা গেলো একটি অন্যরকম তথ্য। যা কিনা এর আগে কেউই ভাবেনি।

জানা গেছে, প্রভাসের প্রেমে সবচেয়ে বড় বাধা তার নিজের পরিবার। রক্ষণশীল পরিবারের ছেলে বলে প্রেম করার সুযোগই পান না তিনি। এমনকি নিজের পছন্দে কাউকে বিয়ে করলেও পরিবার নাকি সেটা মেনে নেবে না।

প্রভাসের এক ঘনিষ্ঠ সূত্র জানায়, আনুশকা কিংবা অন্য যেকোনো মেয়েকে নিজের পছন্দে বিয়ে করলে প্রভাসের বাবা-মা একদমই মেনে নেবেন না। প্রেম বিষয়টি তার পরিবার পছন্দ করে না। আর ঠিক এই কারণেই প্রভাস ও আনুশকা তাদের বন্ধুত্বকে গভীর হতে দিচ্ছেন না। কারণ তারা জানেন, এই সম্পর্কের কোনো ভবিষ্যৎ নেই।

প্রভাস বর্তমানে ব্যস্ত আছেন তার নতুন সিনেমা ‘সাহো’র শুটিং নিয়ে। এতে তার বিপরীতে অভিনয় করছেন বলিউডের শ্রদ্ধা কাপুর।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত