ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

সাইফ কন্যা সারার বিরুদ্ধে মামলা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৬ মে ২০১৮, ১৬:৩৪

সাইফ কন্যা সারার বিরুদ্ধে মামলা

বলিউডে অভিষেক হতে বাকি আর কিছু দিন। আর এমনই সময়ে আইনি ঝামেলায় পড়লেন সারা আলী খান। যিনি পতৌদির নবাব তথা অভিনেতা সাইফ আলী খান ও অমৃতা সিংয়ের মেয়ে।

বাবা-মায়ের পথ ধরে বলিউডে আত্মপ্রকাশ করছেন সারা। প্রথম ছবি ‘কেদারনাথ’। সিংহভাগ শুটিং শেষ করেছেন। প্রকাশ হয়েছে এর একাধিক লুক। সেসব দারুণ আলোচিত হয়েছে। এই ‘কেদারনাথ’ ছবির পরিচালকই সারার বিরুদ্ধে মামলা করলেন।

ভারতীয় গণমাধ্যম জানায়, সারা আলী খান ‘কেদারনাথ’ ছবির জন্য যেই শিডিউল দিয়েছিলেন, সেই অনুযায়ী শুটিং হচ্ছিলো। কিন্তু হঠাৎ করে প্রযোজকদের মধ্যে ঝামেলা বাঁধে। তাই শুটিং বন্ধ হয়ে যায়। এই সময়ে সারা আবার অন্য একটি ছবির কাজ শুরু করেন। আর এখানেই বাধ সাধলো ‘কেদারনাথ’ ছবির পরিচালক অভিষেক কাপুর। চুক্তিভঙ্গের অভিযোগ তুলে সারার বিরুদ্ধে মামলা করেছেন তিনি। দাবি করেছেন ৫ কোটি রুপি আর্থিক ক্ষতিপূরণের।

অভিষেক কাপুর তার অভিযোগে জানান, চলতি বছরের মে থেকে জুলাই মাস পর্যন্ত সারা ‘কেদারনাথ’ ছবির জন্য শিডিউল দিয়েছেন। কিন্তু কিছু দিন আগে তাকে শুটিংয়ের জন্য ডাকা হলে তিনি আসেননি। বরং অন্য একটি ছবির কাজে ব্যস্ত রয়েছেন।

উল্লেখ্য, ‘কেদারনাথ’ ছবিতে সারা আলী খানের বিপরীতে অভিনয় করছেন সুশান্ত সিং রাজপুত। আগামী ৩০ নভেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির।

এদিকে সারা আলী খান ব্যস্ত আছেন নতুন ছবি ‘সিম্বা’ কাজে। করণ জোহরের ধর্ম প্রোডাকশনের প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন রোহিত শেঠি। এতে তার বিপরীতে অভিনয় করবেন রণবীর সিং। ছবিটি মুক্তি পাবে আগামী ডিসেম্বরে।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত