ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

লিভ টুগেদার নিয়ে যা বললেন ভাবনা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০২ জুন ২০১৮, ১৭:৪৬

লিভ টুগেদার নিয়ে যা বললেন ভাবনা

ছোট পর্দার পরিচিত অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। বিভিন্ন সময়ে তিনি ব্যক্তিগত বিভিন্ন বিষয়ে বিতর্কিত হয়েছেন। এছাড়া তাকে নিয়ে শোবিজ অঙ্গনে একটি জোরালো গুঞ্জন রয়েছে। সেটা হচ্ছে, তিনি নির্মাতা অনিমেষ আইচের সঙ্গে লিভ টুগেদার করেন।

এই গুঞ্জন বরাবরই তারা হেসে উড়িয়ে দিয়েছেন। এবার ভাবনা নিজেই মুখ খুলেছেন বিষয়টি নিয়ে। কথা বলেছেন এই লিভ টুগেদার গুঞ্জন নিয়ে। ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে ভাবনা বলেন, লিভ টুগেদার আমি বিশ্বাসও করি না। আমি চোর নই, আমি শিল্পী। শিল্পীরা সাহসী হয়, ঠিক তেমনই আমিও।

ভাবনা আরো লেখেন, সস্তা কিছু অনলাইন মাঝেমাঝে যা-তা নিউজ করে থাকে। তা নিয়ে কথা বলার মতো রুচি আমার নেই। তবে যারা আমাকে কাছে থেকে চেনেন, তারা আমার পরিবার সম্পর্কে জানেন এবং তাও জানেন যে, আমি আমার মা-বাবার বাসায় থাকি এবং আমি পরিষ্কার করে বলতে চাই, সাংবাদিকতা করুন, নোংরামি না করে। নিজেদের মা, বোন, বউ নিশ্চয়ই আছে। সে রকম আমারও পরিবার আছে।

সাংবাদিকদের পরামর্শ দিয়ে ভাবনা আরো লেখেন, যদি প্রেমের নিউজ করতে চান, তাহলে সময় ব্যয় করুন। আমি কোথায় যাই, কার সাথে খেতে যাই, আমার পিছনে ক্যামেরা নিয়ে ঘুরে প্রেমের নিউজ লিখবেন, কিন্তু বাজে কথা লিখবেন না। আমি আমার বিয়ের আগ পর্যন্ত সিঙ্গেল আছি। আর বিয়ে করতে ঢোল পিটিয়ে করব, পুরান ঢাকার এবং পাঠান পরিবারের মেয়ে আমি, লুকিয়ে বিয়ে করব না, হাজারটা অনুষ্ঠান হবে। তখন নিউজ করতে করতে হাঁপিয়ে যাবেন।

‘বিয়ে করার ঠিক সময় এখনো আসেনি। সবেমাত্র একটা সিনেমা করেছি, ২০টা সিনেমা না করে বিয়ে করছি না’-বললেন ভাবনা।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত