ঢাকা, শনিবার, ২০ অক্টোবর ২০১৮, ৫ কার্তিক ১৪২৫ অাপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ১৩ জুন ২০১৮, ১৫:১২

প্রিন্ট

‘সুপার হিরো’র পাশে আছে জাজ: আজিজ

‘সুপার হিরো’র পাশে আছে জাজ: আজিজ
বিনোদন প্রতিবেদক

আর দু’দিন পরই ঈদ। অথচ ঈদকে ঘিরে মুক্তি পেতে যাওয়া সিনেমা এখনো চূড়ান্ত নয়। ঠিক কয়টি সিনেমা, কতগুলো হলে মুক্তি পাবে, তা এখনো পরিষ্কার নয়। তিনটি ছবির মুক্তি নিশ্চিত হয়েছে এখন পর্যন্ত। এগুলো হচ্ছে, ‘পোড়ামন ২’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ও ‘পাঙ্কু জামাই’। আর মুক্তির জন্য লড়ে যাচ্ছে অন্যতম আলোচিত ছবি ‘সুপার হিরো’।

শোনা যায়, ‘সুপার হিরো’র মুক্তি একেবারেই অনিশ্চিত। এতে দর্শকরা আক্ষেপ প্রকাশ করছেন। এই ইস্যুতে অনেকেই প্রতিপক্ষ ছবিগুলোর প্রযোজকদের দুষছেন। তারা নাকি ষড়যন্ত্র করে ‘সুপার হিরো’ ছবির মুক্তি আটকে দিচ্ছে। তবে এই বিষয়ে ‘পোড়ামন ২’ ছবির প্রযোজক জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেছেন, তিনি ‘সুপার হিরো’র পক্ষে আছেন। তিনি নিজেও চান ছবিটি মুক্তি পাক।

ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে আব্দুল আজিজ বলেন, ঈদ মানে উৎসব। আর উৎসবের আনন্দ আরো বাড়িয়ে দেয় ভালো সিনেমা। জাজ মনে করে ‘সুপার হিরো’ ভালো সিনেমা। আর হল বাঁচিয়ে রাখতে হলে ভালো সিনেমার কোন বিকল্প নেই। জাজ আছে ‘সুপার হিরো’-এর সাথে।

আব্দুল আজিজ আরো বলেন, হয়তো ‘সুপার হিরো’ আসলে ‘পোড়ামন ২’-এর ২৫টা হল কমে যাবে। যাক কমে, তবুও ভালো সিনেমা আসুক, হল বাঁচুক। ‘পোড়ামন ২’ অনেক ভালো সিনেমা। ঈদ পরবর্তিতে হল ঠিকই পাবে ইনশাল্লাহ। এই মুহূর্তে জাজ চেষ্টা করছে যাতে ‘সুপার হিরো’ মুক্তি পায়। ইনশাল্লাহ বিজয় আমাদের হবেই।

‘সুপার হিরো’ পরিচালনা করেছেন আশিকুর রহমান। এতে অভিনয় করেছেন শাকিব খান, বুবলী, তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান ও টাইগার রবি প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে হার্টবিট প্রোডাকশন।

অন্যদিকে রায়হান রাফি পরিচালনা করেছেন ‘পোড়ামন ২’। এতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, পূজা চেরি, বাপ্পারাজ, ফজলুর রহমান বাবু, সাঈদ বাবু, রেবেকা প্রমুখ। এটির প্রযোজক জাজ মাল্টিমিডিয়া।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত