ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

মিস ইন্ডিয়া হলেন তামিলনাড়ুর অনুকৃতি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২১ জুন ২০১৮, ১৬:১৭

মিস ইন্ডিয়া হলেন তামিলনাড়ুর অনুকৃতি

মিস ইন্ডিয়া ২০১৮-এর খেতাব অর্জন করলেন তামিলনাড়ুর মেয়ে ১৯ বছর বয়সী অনুকৃতি ভাস। মঙ্গলবার তার মাথায় মুকুট পরিয়ে দিয়েছেন গত বছরের 'মিস ইন্ডিয়া' ও 'মিস ওয়ার্ল্ড' মানসি চিল্লার। এ প্রতিযোগিতায় দ্বিতীয় হয়েছেন হরিয়ানার মীনাক্ষী চৌধুরী। তৃতীয় স্থান অধিকার করেছেন অন্ধ্রপ্রদেশের শ্রেয়া। অর্থাৎ এবারের মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় সেরা ৩ সুন্দরীই ভারতের দক্ষিণ অঞ্চলের।

জানা গেছে, প্রতিযোগিতার প্রথম থেকেই নিজের পারফরম্যান্স ও উত্তরে বিচারকদের মন জয় করে নেন অনুকৃতি। প্রায় ৩০ জন প্রতিযোগীকে হারিয়ে মিস ইন্ডিয়া খেতাব জিতেছেন। এবার বিচারকের আসনে ছিলেন মিস ওয়ার্ল্ড মানসি চিল্লার। ছিলেন প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠান, কে এল রাহুল, অভিনেতা ববি দেওল, কুণাল কাপুর, মালাইকা আরোরার মতো তারকারা।

সূত্রটি আরও জানিয়েছে, ছোট থেকেই মডেল হওয়ার ইচ্ছা ছিল অনুকৃতির। এফবিবি কালার্স ফেমিনা মিস তামিলনাড়ু প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন অনুকৃতি। সেখানে সেরা হয়েই মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশ নেন। এবার দেশের সেরা সুন্দরী নির্বাচিত হওয়ার অনুকৃতির জন্য অপেক্ষা করছে মিস ওয়ার্ল্ডের মঞ্চ। বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন তিনি।

  • সর্বশেষ
  • পঠিত