ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রহায়ণ ১৪২৫ অাপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ২২ জুন ২০১৮, ১৭:৩৬

প্রিন্ট

অকৃত্তিম সুন্দরী তারা

অকৃত্তিম সুন্দরী তারা
বিনোদন ডেস্ক

বলিউড নায়িকাদের সৌন্দর্যে বরাবরই মুগ্ধ হন সবাই। মন হারানো চোখ, গোলাপের পাপড়ির মতো ঠোঁট, মসৃণ ত্বক কিংবা আবেদনময়ী ফিগার, এগুলো তাদের বৈশিষ্ট্য। তবে এসমস্ত গুণ সবার ক্ষেত্রে প্রাকৃতিক নয়। অর্থাৎ তাদের সেই সৌন্দর্য আসল নয়। বরং কৃত্তিম উপায়ে প্লাস্টিক সার্জারিতে তৈরি করা। এমন অনেক তারকাই রয়েছে।

আবার কৃত্তিমতার তোয়াক্কা না করে অনেক নায়িকা জনপ্রিয় হয়েছেন কেবল নিজের সৌন্দর্যে। প্লাস্টিক সার্জারি নয়, একদম নিখাদ রূপে ধরা দিয়েছেন দর্শকের সামনে। হয়েছেন দর্শকদের স্বপ্নের রাণী। তেমন কয়েকজন বলিউড অভিনেত্রীর সম্পর্কে জেনে নিন।

বিদ্যা বালান: চেহারা, লুক ও পোশাকের জন্য বহুবার ট্রোলড হয়েছেন বিদ্যা। সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে রঙ্গ-রসিকতাও কিছু কম হয়নি। তবে, বিদ্যা বরাবরই বেপরোয়া। পছন্দ করেন ট্র্যাডিশনাল লুক। প্লাস্টিক সার্জারি তার ডিকশনারিতেই নেই।

শ্রদ্ধা কাপুর: বলিউডে পা দিয়েই লাখো দর্শকের মন জিতে নিয়েছেন শ্রদ্ধা। ফিটনেস ট্রেনিং ও সঠিক ডায়েটেই ফিট, চনমনে থাকতে পছন্দ করেন তিনি। ন্যাচরাল লুককেই প্রাধান্য দেন বেশি। শ্রদ্ধা জানিয়েছেন, কসমেটিক সার্জারি থেকে তিনি থাকেন শত যোজন দূরে।

সোনম কাপুর: বি-টাউনে পা রাখার আগে সোনমের ওজন ছিল ৯০ কিলো। কোনো রকম সার্জারি ছাড়াই কেবল মাত্র শরীরচর্চা ও কঠোর ডায়েট মেনে মেদ ঝরিয়েছেন সোনম। এখনো ফিটনেস ট্রেনিং ও যোগ ব্যায়ামের উপরেই বেশি ভরসা রাখেন বলিউডের ‘ফ্যাশনিস্তা’।

সোনাক্ষী সিনহা: ডেবিউ ছবির আগে প্রায় ৩০ কিলো ওজন ঝরিয়েছিলেন ‘দাবাং গার্ল’। নায়িকা জানিয়েছেন, চেহারা নিয়ে তাকে অনেকবার ট্রোলড হতে হয়েছিল। তবে, নিজেকে ফিট ও ট্রেন্ডি রাখতে শরীরচর্চাতেই ভরসা রাখেন নায়িকা। কসমেটিক সার্জারি তার একেবারেই অপছন্দ।

আলিয়া ভাট: বলিউডে আত্মপ্রকাশের পর অনেক নায়িকাই গ্ল্যামার বাড়াতে প্লাস্টিক সার্জারির দ্বারস্থ হয়েছেন। তবে, আলিয়া নাকি কোনোদিনই কৃত্রিম সৌন্দর্যের কথা ভাবেননি। ন্যাচারাল লুকই বেশি পছন্দ তার। এর জন্য হেলদি ডায়েটে ভরসা রাখেন নায়িকা।

পরিণীতি চোপড়া: নিয়মিত ফিটনেস ট্রেনিং ও হেলদি ডায়েটেই অতিরিক্ত মেদ ঝরিয়েছেন পরিণীতি। লুকের থেকে অনেক বেশি অভিনয়কেই প্রাধান্য দেন নায়িকা। তাই প্লাস্টিক সার্জারি তার একেবারেই অপছন্দ।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত