ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫ অাপডেট : ৩ ঘন্টা আগে English

প্রকাশ : ১১ জুলাই ২০১৮, ১২:৩২

প্রিন্ট

নতুন সিনেমায় শাকিব-শ্রাবন্তী জুটি

নতুন সিনেমায় শাকিব-শ্রাবন্তী জুটি
বিনোদন প্রতিবেদক

শাকিব খান ও শ্রাবন্তী চ্যাটার্জি। দুই বাংলার দুই তারকা। তবে বাংলাদেশ ও কলকাতা, দুই জায়গায়ই তারা জনপ্রিয়। জুটি বেঁধে তারা প্রথমবার পর্দায় আসেন ২০১৬ সালে। ‘শিকারি’ নামক ছবি দিয়ে রীতিমত তোলপাড় করেন দুই বাংলায়।

এরপর চলতি বছরের রোজার ঈদে তো ‘শিকারি’কে ছাড়িয়ে গেলো তাদের ‘ভাইজান এলো রে’। শুধু মাত্র কলকাতার সিনেমা হলেই দারুণ ব্যবসা করেছে এই ছবি। এখন অপেক্ষায় আছে বাংলাদেশে মুক্তির। ধারণা করা হচ্ছে, বাংলাদেশে ছবিটি আগের ছবির চেয়েও ভালো করবে।

এরই মধ্যে জানা গেলো নতুন একটি চমকপ্রদ খবর। আবারো জুটি বাঁধতে চলেছেন শাকিব খান ও শ্রাবন্তী। দর্শকমনে যে এই জুটির দারুণ গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে, সেটা বোধহয় বুঝতে ভুল করেনি প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ ইন্টারন্যাশনাল। তাইতো এই জুটিকে নিয়ে নতুন ছবির কাজ শুরু করছে তারা। আগামী মাসের শেষ দিকেই শুরু হবে এর শুটিং।

এসকে মুভিজের কর্ণধার অশোক ধানুকা জানান, দর্শক শাকিব-শ্রাবন্তী জুটিকে পছন্দ করেছে। তাই নতুন কাজে নামছি আমরা। ছবির নাম এখনো ঠিক হয়নি। কিছু দিনের মধ্যেই সবকিছু চূড়ান্ত করে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে।

জানা গেছে, নতুন এই ছবির পরিচালনা করবেন জয়দীপ মুখার্জি। যিনি শাকিব-শ্রাবন্তী জুটির আগের দুটি ছবি অর্থাৎ ‘শিকারি’ ও ‘ভাইজান এলো রে’ পরিচালনা করেছেন। সুতরাং সফল এই ত্রয়ী নতুন করে দর্শকের মন জয় করতে আসছেন, তা বলার অপেক্ষা রাখে না।

ছবিটির প্রযোজনায় থাকবে এসকে মুভিজ ইন্টারন্যাশনাল। চলতি বছরের শেষ দিকে বাংলাদেশে মুক্তি দেয়া হবে এটি। এরপর এসকে মুভিজ আমদানি করে কলকাতায় ছবিটি মুক্তি দেবে বলে জানা গেছে।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত