ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫ অাপডেট : ৫ মিনিট আগে English

প্রকাশ : ১১ জুলাই ২০১৮, ১৭:০৫

প্রিন্ট

লাইভ অনুষ্ঠানে হঠাত শাকিবের ফোন, অতঃপর...

লাইভ অনুষ্ঠানে হঠাত শাকিবের ফোন, অতঃপর...
বিনোদন প্রতিবেদক

দেশের এই সময়কার সবচেয়ে বড় তারকা শাকিব খান। দীর্ঘ এক যুগের বেশি সময় ধরে তিনি ঢালিউড ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন। দেশব্যাপী দর্শক হৃদয়ে তার জনপ্রিয়তা যেমন শীর্ষে, তেমনি শোবিজ জগতেও এই কিং খান সবার মধ্যমণি। সেই শাকিব খান যখন হঠাত করেই কোনো টেলিভিশন লাইভ অনুষ্ঠানে ফোন করেন, তখন ঘটনাটা অবাক করার মতই!

হ্যাঁ, এমনটাই ঘটেছে বুধবার (১১ জুলাই) দুপুরে। চ্যানেল আইয়ের তারকা কথন অনুষ্ঠান চলাকালীন ফোন করেন শাকিব। উদ্দেশ্য, জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমাকে জন্মদিনের শুভেচ্ছা জানানো।

একটু বিস্তারিত বলা যাক, ১১ জুলাই পূর্ণিমার জন্মদিন। এ উপলক্ষে তিনি চ্যানেল আইয়ের ‘তারকা কথন’ অনুষ্ঠানে অংশ নেন। এই অনুষ্ঠানে পূর্ণিমাকে সারপ্রাইজ দেয়ার জন্য দেশের জনপ্রিয় কয়েকজন নায়কের কাছ থেকে শুভেচ্ছা নেয়া হয়। তারা সরাসরি ফোন করে পূর্ণিমার সঙ্গে কথা বলে শুভেচ্ছা জানান।

তার মধ্যে একজন শাকিব খান। ফোন আসলো, তখনো পূর্ণিমা জানেন না কে ফোন করেছেন। পূর্ণিমা হ্যালো বলতেই শাকিব বললেন, ‘হ্যাপি বার্থডে পূর্ণিমা’। তখন আর বুঝতে বাকি রইলো না, ইনি ঢালিউড কিং শাকিব খান।

সরাসরি ফোন করে পূর্ণিমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে শাকিব খান বলেন, ‘হ্যাপি বার্থডে পূর্ণিমা। মেনি মেনি হ্যাপি রিটার্নস অব দ্য ডে। তোমাকে অনেক সুন্দর লাগছে। অনেকদিন বেঁচে থাকো। পূর্ণিমার মতো আলোকিত হোক তোমার জীবন।

এরপর পূর্ণিমা শাকিবের কাছে জানতে চান, শাকিব কোথায় তুমি? ঢাকায় নাকি ঢাকায় বাইরে?’ শাকিবের উত্তর, ‘আমি ঢাকাতে আছি’। এরপর মজা করে পূর্ণিমা বলেন, ‘এবার আমার জন্মদিনের পার্টিটা তুমি (শাকিব) দাও।’ সঙ্গে সঙ্গে একগাল হাসি দিয়ে শাকিব বলেন, ‘হ্যাঁ অবশ্যই দেব। তুমি বললে তোমার জন্মদিনের পার্টি আমিই দেবো।’

প্রসঙ্গত, শাকিব খান ও পূর্ণিমা জুটি বেঁধে অনেক ছবিতে অভিনয় করেছেন। এর মধ্যে ‘সুভা’, ‘জজ ব্যারিস্টার পুলিশ কমিশনার’, ‘মা আমার স্বর্গ’, ‘বাঁধা’, ‘আই লাভ ইউ’, ‘মাটির ঠিকানা’, ‘বিয়ের প্রস্তাব’ ও ‘পরান যায় জ্বলিয়া রে’ অন্যতম।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত